ঢাকা, শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

একসাথে কাজ করছে অ্যাডপ্লে টেকনোলজি-মার্কোপোলো
প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশের ডিজিটাল অ্যাডভার্টাইজিং জগতে বৈপ্লবিক পরিবর্তন আনার লক্ষ্যে Adplay Technology LTD এবং Markopolo AI এখন একসাথে কাজ করছে। ২০১৫ থেকে যাত্রা শুরু করা Adplay Technology LTD একটি শীর্ষস্থানীয় অ্যাড-টেক কোম্পানি এবং বাংলাদেশের মিডিয়া বাজারে প্রোগ্রাম্যাটিক বিজ্ঞাপনের পথ প্রদর্শক।

Adplay Technology LTD ইউনিলিভার, ফুডপান্ডা, গ্রামীনফোন, রবি, বাংলালিংক, বিকাশ ইত্যাদি ব্র্যান্ড এবং অনেক প্রকাশকদের ডিজিটাল মিডিয়াতে ডেটা ইন্টেলিজেন্স পরিচালিত ক্যাম্পেইনে অবদান রেখেছে। আমাদের ইন্টিগ্রেটেড টেক স্ট্যাকের আওতায় আছে মিডিয়া বিনিয়োগে সবচেয়ে ভালো ROI প্রদানের লক্ষ্যে সৃজনশীল ব্যবস্থাপনা, প্রোগ্রাম্যাটিক মিডিয়া বায়িং এবং ডেটা অ্যানালাইসিস।

Markopolo এর কৃত্রিম বুদ্ধিমত্তা এসএমই, অনলাইন ব্যবসা এবং কন্টেন্ট ক্রিয়েটরদের একাধিক অন-প্ল্যাটফর্ম সমাধান দিয়ে সেবা করছে। বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় DSP,  ADPLAY DSP-এর সাথে যুক্ত হয়ে Markopolo AI এখন তাদের প্ল্যাটফর্মে প্রোগ্রাম্যাটিক বিজ্ঞাপনের সুবিধা নিয়ে আসছে। Markopolo কৃত্রিম বুদ্ধিমত্তা-চালিত অ্যাডভার্টাইজিং স্ট্র্যাটেজি, ইনস্ট্যান্ট ক্রিয়েটিভ এবং ক্যাপশন তৈরি, সোশ্যাল লিসেনিং এবং আরও অনেক সুবিধা ও সমাধান দিয়ে থাকে। Markopolo সম্প্রতি K-Startup Grant Challenge এ ২৫০ অংশগ্রহণকারীদের মধ্যে টপ ৬০-এ জায়গা করে নিয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর