ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজধানীতে ‘আরএফএল বেস্ট বাই’ এর আরও তিনটি শোরুম চালু
প্রেস বিজ্ঞপ্তি

গৃহস্থালি সামগ্রী ও ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের বিক্রয় কেন্দ্র আরএফএল ‘বেস্ট বাই’ রাজধানীতে আরও তিনটি শোরুম চালু করেছে। সম্প্রতি এসব শোরুম উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।  

নতুন শোরুমগুলোর মধ্যে দুটি চালু করা হয়েছে মিরপুর-১ ও পল্লবীতে। অপরটি মোহাম্মদপুরের আদাবরে। এসব শোরুমে গৃহস্থালি প্লাস্টিক, ইলেকট্রনিকস পণ্য, বাইসাইকেল, স্টেশনারি, পার্সোনাল কেয়ার পণ্য, মেলামাইন ও নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যসহ বিভিন্ন পণ্য সামগ্রী পাওয়া যাচ্ছে। 

এ বিষয়ে আরএন পাল জানান, ‘বেস্ট বাই এর শোরুমে তিন হাজারের অধিক পণ্য পাওয়া যাচ্ছে। আরএফএল সবসময় ক্রেতাদের চাহিদার প্রতি নজর রেখে নিত্যনতুন ও সেরা মানের পণ্য ভোক্তার কাছে পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে। এছাড়াও বর্তমানে ক্রেতারা আরএফএল বেস্ট বাই থেকে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যও ক্রয় করতে পারছেন’।  

আরএফএল বেস্ট বাই-এর চিফ অপারেটিং অফিসার রাহাত জাহান শামীম, হেড অব মার্কেটিং দেওয়ান মেহেদী হাসান, প্রাণ-আরএফএল পাবলিক স্কুলের উপদেষ্টা সুপ্রিতা পাল ও বেস্ট বাই এর ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। বর্তমানে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ‘বেস্ট বাই’ এর ২৫৮টি শোরুম চালু রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর