ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

অথবা ডটকমে চলছে অনলাইন বইমেলা
অনলাইন ডেস্ক

ফেব্রুয়ারি মাস মানেই বইপ্রেমীদের কাছে যেন উৎসব। নতুন বইয়ের ঘ্রাণে মাতোয়ারা হয় পাঠক। এই মাসে প্রকাশিত হয় দেশি-বিদেশি লেখকদের নতুন নতুন বই। সবমিলিয়ে লেখক-পাঠকের মিলনমেলাও বলা চলে এই মাসটিকে।

মাসজুড়ে উৎসবমুখর একটা ভাব চলতে থাকে। আর এই উৎসবকে আরও প্রাণবন্ত করতে জনপ্রিয় ই-কমার্স সাইট অথবা ডটকম আয়োজন করেছে ‘অনলাইন বইমেলা-২০২২’। অনলাইন এ মেলার টাইটেল স্পন্সর হিসেবে থাকছে গুড লাক স্টেশনারি।

মাসব্যাপী এই অনলাইন বইমেলায় পাঠকদের জন্য থাকবে প্রিয় লেখকদের নতুন সব বই, দেশি ও বিদেশি বই, বেস্ট সেলার বই, ইসলামিক ও মোটিভেশনাল বইসহ আরও অন্যান্য বইয়ের বিশাল সমাহার। বই ক্রয়ে থাকছে সর্বোচ্চ ৪০ শতাংশ ছাড়। এছাড়াও ৩০০ টাকার অধিক কেনাকাটায় থাকছে ফ্রি গিফটসহ সারাদেশে ডেলিভারি সুবিধা।

অনলাইন এ মেলার কেনাকাটায় মাসজুড়ে বিকাশ পেমেন্টে রয়েছে ২০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা। অনলাইন এ বইমেলায় পাঠকদের আরও বেশি সম্পৃক্ত করতে বইয়ের বিশাল সংগ্রহের পাশাপাশি রয়েছে ডেইলি মেগা কুইজ, সাপ্তাহিক বুক রিভিউ প্রতিযোগিতা ও পাঠকদের প্রিয় লেখকদের নিয়ে লেখক আড্ডা।

তাই আর দেরি কেন! ঘরে বসেই চলতি বছরের (২০২২) বইমেলার পছন্দের বই কিনতে ভিজিট করুন: https://www.othoba.com/othoba-book-fair-2022, ক্যাম্পেইন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য কল করুন: ০৯৬১৩-৮০০৮০০ নম্বরে।

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর