ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাটা স্নিকার ফেস্ট ২০২২; স্নিকার কালচারের নতুন রূপ
প্রেস বিজ্ঞপ্তি

ট্রেন্ডসেটারদের জন্য প্রতিদিনের ফ্যাশন স্টেটমেন্ট মানেই নতুন নতুন স্নিকার্স! স্নিকার্স মানেই আরাম, আর তাই ফ্যাশন সচেতন তরুণদের পোশাকের সাথে মানানসই এবং আকর্ষণীয় স্নিকার্সই তাদের প্রথম পছন্দ।

নতুন প্রজন্মের মাঝে স্নিকার্সের জনপ্রিয়তা এবং চাহিদার ফলে, বিখ্যাত ব্র্যান্ড বাটা এই বছরের 'স্নিকার ফেস্ট ২০২২' আয়োজন করেছে ‘নিউ স্টাইলস ফর কুল কমফোর্ট’ থিমে - যাতে রয়েছে নতুন ডিজাইন করা আরামদায়ক এবং স্টাইলিশ সব কালেকশন।

এই বছরের 'স্নিকার ফেস্ট ২০২২' - এর অ্যাম্বাসেডর ছিলেন ফারহান আহমেদ জোভান এবং সাফা কবির। জনপ্রিয় এই দুই তরুণ সেলিব্রিটি বাটার ক্যাম্পেইনকে আরও প্রাণবন্ত করে তুলেছে। সেই সাথে ১০ জন নতুন তরুণ মাইক্রো-ইনফ্লুয়েন্সার তাদের সোশ্যাল মিডিয়া কন্টেন্টের মাধ্যমে বাটার নতুন স্নিকার কালেকশন সবাইকে দেখিয়েছে।

ক্যাম্পেইনের অংশ হিসেবে বাটা ৭ জানুয়ারি জাতীয় মুক্তিযুদ্ধ জাদুঘরে 'বাটা রকওয়ে উইথ ঢাকা ব্রডকাস্ট' নামে একটি ইনডোর কনসার্টেরও আয়োজন করে। এটি ছিল বছরের প্রথম ইন্ডি কনসার্ট যেখানে বাংলাদেশের নতুন প্রজন্মের জনপ্রিয় এবং উদীয়মান ইন্ডি ব্যান্ডগুলো পারফর্ম করেছিল।

'স্নিকার ফেস্ট ২০২২' ক্যাম্পেইনের আরেকটি ধাপ 'বাটা লাইভ আওয়ারস'- যা ব্র্যান্ডের ফেসবুক এবং ইউটিউব পেজ থেকে প্রকাশিত একটি লাইভ শপিং ইভেন্ট ছিল। এই সেশনে দর্শকরা দারুণ সব ফ্ল্যাট ডিল সহ তাদের প্রিয় স্নিকার্স কেনার এবং লাইভ কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পুরস্কার জেতার সুযোগ পান।



এই পাতার আরো খবর