ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বঙ্গ ও হায়ার'র মধ্যে চুক্তি স্বাক্ষর
প্রেস বিজ্ঞপ্তি

বাংলা ভাষার স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ এর সাথে পার্টনার হলো বহুজাতিক কনজুমার ইলেক্ট্রনিক ব্র্যান্ড হায়ার বাংলাদেশ লিমিটেড'র। চুক্তির আয়তায় হায়ার স্মার্ট টিভির সকল কাস্টমাররা প্রি-ইন্সটল বঙ্গ অ্যাপ এর মাধ্যমে প্রথম ৩ মাসের ‘বঙ্গ’ প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাচ্ছেন একদম ফ্রি।

এই পার্টনারশিপ এর ফলে হায়ার স্মার্ট টিভির গ্রাহকরা বঙ্গ এর অরিজিনাল সব কন্টেন্টের পাশাপাশি দেশ-বিদেশের ব্লকবাস্টার সিনেমা, বাংলায় ডাবকৃত ড্রামা সিরিজ, নাটক, শর্ট স্টোরি, মিউজিক ভিডিওসহ জনপ্রিয় সব লাইভ টিভি চ্যানেলও উপভোগ করতে পারবেন।

নিজেদের অভিমত প্রকাশকালে দুই সংস্থার প্রতিনিধিরা বলেন, বর্তমান সময়ের দর্শকরা বড় পর্দায় নিজেদের পছন্দের স্ট্রিমিং প্ল্যাটফর্মের অনুষ্ঠান দেখতে ভালবাসেন। আর সেই পছন্দ মাথায় রেখেই হায়ার বাংলাদেশ ও বঙ্গ পার্টনারশিপের এই সময়োপযোগী সিদ্ধান্ত নিয়েছে এবং আমরা আশাবাদী এতে দর্শক সন্তুষ্টি বাড়ার পাশাপশি স্মার্ট টিভির গ্রাহকের সংখ্যাও বাড়বে।

হায়ার বাংলাদেশ এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিস্টার সিয়াং জিয়াং জিং ও বঙ্গ এর পক্ষ থেকে হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মিস্টার মামুন আতিক পার্টনারশিপ চুক্তিতে স্বাক্ষর করেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন হায়ার টিভি এর হেড অফ প্রোডাক্ট ম্যানেজমেন্ট মো. ফকরুল আলম খান এবং বঙ্গ এর হেড অফ লিগ্যাল এন্ড কমার্শিয়াল ম্যানেজার মিস্টার রাইনুল ইসলাম।

চুক্তি স্বাক্ষর প্রসঙ্গে মিস্টার ওয়াং সিয়াং জিং বলেন, “বর্তমান সময়ের গ্রাহকদের চাহিদা পূরণের পাশাপাশি সর্বোচ্চ সেবা ও সন্তুষ্টি অর্জনে হায়ার বাংলাদেশ ব্র্যান্ডিং, গ্রাহক নৈকট্য, উদ্ভাবনী পণ্য বিতরণ ও ওয়ান স্টপ স্মার্ট সল্যুশন দিতে পূর্ণ মনোযোগী।”

একই প্রসঙ্গে মিস্টার মামুন আতিক, উৎসাহের সাথে বলেন, "ফ্রিমিয়াম এবং প্রিমিয়াম বাংলা কন্টেন্টের সমন্বয়ে, বঙ্গ ২০১৩ সাল থেকে কোটি মানুষের মন জয় করে নিয়েছে। আমরা গর্বিত যে  বঙ্গে সেরা মানের অনেক বাংলা অরিজিনাল কন্টেন্ট রয়েছে যা হায়ার স্মার্ট টিভি ব্যবহারকারীদের ভালো বিনোদনের অভিজ্ঞতা দিবে।”

বঙ্গ এবং হায়ার বাংলাদেশ উভয়ই আশা করে যে তাদের স্থানীয় এবং বিশ্বব্যাপী প্রদর্শিত ও নির্মিত ডিজিটাল কন্টেন্ট যেমন বিনোদনে, রোমাঞ্চে, ভালোবাসায় সবাইকে মাতিয়ে রাখবে একইভাবে তাদের নির্মিত স্মার্ট টিভি গ্রাহকদের চাহিদা ও সন্তুষ্টি অর্জনে হবে সেরাদের সেরা।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর