ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

অলটাইম-এর উদ্যোগে রাজধানীতে বিনামূল্যে নারীদের প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রদান
অনলাইন ডেস্ক

আন্তর্জাতিক নারী দিবসে রাজধানীতে নারীদের জন্য প্রাথমিক স্বাস্থ্যসেবা কর্মসূচির আয়োজন করে দেশের জনপ্রিয় বেকারি ব্র্যান্ড অলটাইম। রাজধানীর বিভিন্ন পয়েন্টে মঙ্গলবার সকাল থেকে অলটাইমের উদ্যোগে নারীদের ডায়াবেটিস টেস্ট, ব্লাড প্রেসার নির্ণয়, পুষ্টিবিষয়ক পরামর্শসহ বিভিন্ন ধরনের প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।

অলটাইম-এর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মনিরুল ইসলাম বলেন, “অলটাইম ব্র্যান্ডের সাথে নারীদের ভালোবাসা বিশেষভাবে জড়িয়ে রয়েছে। তাই নারী দিবসে তাদের প্রতি ভালোবাসা ও সমাজে তাদের অবদানকে সম্মান জানাতে এ উদ্যোগ গ্রহণ করা হয়। অলটাইম ব্র্যান্ড সবসময় ভোক্তাদের স্বাস্থ্যকর খাবার গ্রহণে উৎসাহ দিয়ে আসছে। এই উদ্যোগটিও নারীদের সুস্বাস্থ্যের বিষয়ে বিশেষ সচেতনতা তৈরি করতে সহায়ক হবে”।

অলটাইম-এর ব্র্যান্ড ম্যানেজার মাহমুদুল হাসান সরকার বলেন, “আমরা অলটাইমের পক্ষ থেকে মিরপুরের বিভিন্ন স্থান, আগারগাঁও, উত্তরা, বনশ্রীসহ বিভিন্ন জায়গায় বুথ স্থাপন করি। সেখানে নারীদের পুষ্টিবিষয়ক পরামর্শ ও প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রদান করা হয়। ‘অলটাইম রাইজিং ওমেন’ কর্মসূচিতে নারীদের অংশগ্রহণ আমাদের উজ্জীবিত করেছে। আমরা আগামীতে আরো বড় পরিসরে এ ধরনের কর্মসূচি আয়োজন করবো”।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ  



এই পাতার আরো খবর