ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

বাজারে নতুন অ্যাডহেসিভ নিয়ে এলো সামুদা কেমিক্যাল
অনলাইন ডেস্ক

দেশের খুচরা বাজারে SAM-Bond Brand এ Adhesive নিয়ে এলো শীর্ষস্থানীয় কেমিক্যাল প্রস্তুতকারী কোম্পানি সামুদা স্পেক কেম লিমিটেড। 

শনিবার ঢাকার গুলশান শুটিং কমপ্লেক্সে নতুন এই পণ্যের উদ্বোধন করেন সামুদা স্পেক কেম লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোস্তফা হায়দার।

অনুষ্ঠানে সভপতিত্ব করেন প্রতিষ্ঠানের ডি এম ডি নাসিম আনোয়ার।

নিজের উদ্বোধনী বক্তব্যে মোস্তফা হায়দার বলেন, ‘ক্রেতাদের সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে উৎপন্ন সর্বোচ্চ গুণগত মানের অ্যাডহেসিভ পৌঁছে দেওয়াই আমাদের লক্ষ্য। আশা করি আমাদের নতুন এই অ্যাডহেসিভ ক্রেতাদের প্রত্যাশা পূরণ করবে।’

আসবাবপত্র, ফুটওয়ার ফ্যাক্টরি, কনস্ট্রাকশনসহ ভারী শিল্প প্রতিষ্ঠানে ব্যবহারের পাশাপাশি দৈনন্দিন কাজেও অ্যাডহেসিভের ব্যাপক ব্যবহার রয়েছে। আশা করা হচ্ছে সামুদা স্পেক কেম নতুন এই অ্যাডহেসিভ দেশের বাজারের ব্যাপক চাহিদা পূরণে সক্ষম হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামুদা কেমিক্যালের পরিচালক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, বিজনেস হেড বি কে দাশ, জিএম হিসাব বিভাগ মোহাম্মদ আক্রামুজ্জামান, এনামুল কিবরিয়া রনি সিনিয়র ডিজিএম (সেলস অ্যান্ড মার্কেটিং), সামুদা কেমিক্যাল কমপ্লেক্স এবং সামুদা স্পেক কেম  লি. (অকজিলিয়ারি) হেড অব সেলস সামুদা স্পেক কেম  লি. (অ্যাডহেসিভ) , মোহাম্মদ জহুরুল হক, হেড অব অপারেশন সামুদা স্পেক কেম  লি. (অ্যাডহেসিভ) মোহাম্মদ মিজানুর রহমান এবং হেড অব এইচ আর মুশফিকুল আজম। 

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিট ও ফ্যাক্টরির ঊর্ধ্বতন কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন



এই পাতার আরো খবর