ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বঙ্গবন্ধুর জন্মদিনে রূপালী ব্যাংকের শ্রদ্ধা
প্রেস বিজ্ঞপ্তি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ উদযাপন করেছে রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক লিমিটেড। এ উপলক্ষে বৃহস্পতিবার ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক। 

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন উপস্থিত ছিলেন। এর আগে ব্যাংকের প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতেও ব্যাংকের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে ব্যাংকের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় জিএম পারসুমা আলম, তাহমিনা আখতার, মো. হারুনুর রশীদ, কাজী মো. ওয়াহিদুল ইসলাম ও মো. ফয়েজ আলমসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এছাড়াও জাতীয় শ্রমিক লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও রূপালী ব্যাংক সিবিএ’র সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিনের নেতৃত্বে রূপালী ব্যাংক সিবিএ, রূপালী ব্যাংক এক্সিকিউটিভ ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ও বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদের পক্ষেও জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। 

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর