ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভিভো’র ওয়াই সিরিজ
প্রেস বিজ্ঞপ্তি

স্মার্টফোনের বিভিন্ন ফিচার ও অ্যাপ মানুষের জীবনকে বেশ সহজ করে দিয়েছে। প্রতিটি মানুষের কাছে বাড়ছে স্মার্টফোনের কদর। তবে মাথায় রাখতে হয় এর দাম। আর ক্রমবর্ধমান এই চাহিদা পূরণ করতে একের পর এক বাজেট স্মার্টফোন নিয়ে আসছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা এই প্রতিষ্ঠান ভিভো। 

ভিভো তাদের ওয়াই সিরিজে বেশ কিছু বাজেট স্মার্টফোন এনেছে যেগুলোতে আউটস্ট্যান্ডিং ক্যামেরা পারফরম্যান্স রয়েছে। ভিভো ওয়াই৩৩এস এর মধ্যে অন্যতম একটি স্মার্টফোন। ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরার সাথে সাথে ২ মেগাপিক্সেলের বোকেহ ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের একটি সুপার ম্যাক্রো ক্যামেরা রয়েছে ওয়াই৩৩এস স্মার্টফোনে। ৫০ মেগাপিক্সেলের ক্যামেরাটি দূর্দান্ত ফটোগ্রাফি করে, যা জুম করলে বা ক্রপ করলেও নষ্ট হয় না। 

শুধু পারফরম্যান্সই না, ভালো ডিজাইনও স্মার্টফোন বাজারে সেরা হওয়ার একটি মূলমন্ত্র। তাই গ্রাহকদের চাহিদাকে বিবেচনায় রেখেই ভিভো এনেছে ওয়াই২১, ওয়াই৩৩এস এবং ওয়াই১৫এস’র মতো স্মার্টফোন। দেশের তরুণদের মধ্যে ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে ভিভো’র ওয়াই৩৩এস। এলিগেন্ট ও প্রফেশনাল লুক রয়েছে ভিভো ওয়াই২১টি স্মার্টফোনে। ভিভো ওয়াই১এস’এ থ্রিডি কার্ভড ডিজাইন রয়েছে, যা স্মার্টফোনটিতে গ্রিপ ধরে রাখতে সাহায্য করে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর