ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ডোমিনোজ পিৎজার ১০ম স্টোর এখন খিলগাঁওয়ে
প্রেস বিজ্ঞপ্তি

গ্রাহকদের তাদের প্রিয় হট অ্যান্ড ফ্রেশ পিৎজার স্বাদ দিতে ডোমিনোজ পিৎজা খিলগাঁওয়ে খুলেছে নতুন শাখা। সোমবার খিলগাঁও শাখার উদ্বোধন করা হয়। ঢাকায় ডোমিনোজ পিৎজার এটি ১০ম স্টোর।

ডোমিনোজ পিৎজা অর্ডার দেওয়ার ৩০ মিনিটের মধ্যেই ভোক্তাদের পিৎজা ডেলিভারি করে আসছে। খিলগাঁওয়েও আমরা তা দেখতে পারব। উদ্বোধনী অনুষ্ঠানে ডোমিনোজ পিৎজা বাংলাদেশের স্টেকহোল্ডারদের সাথে আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশে ডোমিনোজ পিৎজা’র ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, ‘এতে কোনো সন্দেহ নেই যে ডোমিনোজ পিৎজা সকলের মনে জায়গা করে নিয়েছে এবং খিলগাঁওয়ে এর সাম্প্রতিক প্রতিষ্ঠা কোম্পানির জন্য একটি বড় মাইলফলক। ১০ শুধু একটি সংখ্যা, আমরা সারা বাংলাদেশে আরও অনেক স্টোর দেওয়ার স্বপ্ন দেখি।’

‘বাংলাদেশ খাদ্যপ্রেমীদের দেশ, আর তাই ডোমিনোজ পিৎজা সারা ঢাকায় সম্প্রসারণের মাধ্যমে একটি দুর্দান্ত সুযোগ তৈরি করেছে। খিলগাঁও আমাদের জন্য একটি বড় পদক্ষেপ। আগামী দিনগুলোতে আমরা সামনে আরও এগিয়ে যেতে পারব বলে আশা করছি।’ বললেন, সঞ্জয় মোহতা, আন্তর্জাতিক ব্যবসা প্রধান।

ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২ এবং মিরপুর ২-এ ডোমিনোজ পিৎজার আরও নয়টি আউটলেট রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর