ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ইফতার বিতরণ ক্যাম্পেইন শুরু করল রবি
প্রেস বিজ্ঞপ্তি

দেশের বিভিন্ন প্রান্তে ও প্রত্যন্ত অঞ্চলে সুবিধাবঞ্চিত শিশুদের কাছে ইফতার পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে রবি। এই উদ্যোগটি মূলত সেই সকল সুবিধাবঞ্চিত শিশুদের জন্য উদ্দেশ্য করে নেয়া হয়েছে যাদের কাছে সাধারণত পৌঁছানো যায় না। 

বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় চট্টগ্রাম, নোয়াখালি, রাজশাহী, রংপুর, খুলনা, কুষ্টিয়া, বরিশাল, কুমিল্লা ও ময়মনসিংহ জেলায় ৬ হাজারেরও বেশি শিশুর হাতে ইফতার পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে রবি। এছাড়াও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ইফতারের আনন্দ ছড়িয়ে দিতে রবি আয়োজন করবে ইফতার মাহফিল। 

এই আয়োজনের সম্পূর্ণ পৃষ্ঠপোষক হিসেবে নিয়োজিত থাকা ছাড়াও রবি তার সকল গ্রাহকদের জন্য মাই রবি অ্যাপে বিদ্যানন্দ ফাউন্ডেশনের মাধ্যমে সুবিধাবঞ্চিত মানুষদের জন্য ইফতার ও সাহরি ডোনেশনের সুযোগ করে দেয়ার উদ্যোগ নিয়েছে। 

এই উদ্যোগ সম্পর্কে রবি'র চিফ কর্পোরেট ও রেগুলেটরি অফিসার শাহেদ আলম জানান, সামাজিক দায়িত্ববোধ সম্পন্ন একটি প্রতিষ্ঠান হিসেবে পবিত্র রমজান মাসে এমন একটি উদ্যোগ নিতে পেরে রবি আনন্দিত। দেশজুড়ে শক্তিশালী নেটওয়ার্ক অবকাঠামো সম্পন্ন একটি শীর্ষস্থানীয় টেলকো ব্র্যান্ড হিসেবে আমরা মনে করি যে, সমাজের সুবিধাবঞ্চিত অংশের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য, যারা সাধারণত এই উদ্যোগগুলোতে অন্তর্ভুক্ত হয় না। 

তিনি আরও বলেন, আমাদের জন্য ব্যাপারটি অত্যন্ত সম্মানের ও আনন্দের হবে যদি আমাদের গ্রাহকেরা তাঁদের অনুদানের মাধ্যমে এই উদ্যোগের সাথে সম্পৃক্ত হয়। দেশের প্রত্যন্ত অঞ্চলে বসবাসকারী সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ইফতার বিতরণের মাধ্যমে রমজানে দানশীলতার চেতনাকে সবার মাঝে জাগ্রত করাই এই উদ্যোগের উদ্দেশ্য।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর