ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মিনিস্টার মাইওয়ান গ্রুপের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী
অনলাইন ডেস্ক

দেশীয় ইলেকট্রনিকস পণ্যের সমাহার নিয়ে গড়ে ওঠা মিনিস্টার মাইওয়ান গ্রুপ ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। গ্রুপের ২০ তম বর্ষপূর্তিকে স্মরণীয় করে রাখতে শনিবার রাতে রাজধানীর রেডিসন ব্লু হোটেলের বলরুমে ই-কমার্স সাইট “ই-রাজ”-এর আনুষ্ঠানিক উদ্বোধন ও প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। 

মিনিস্টারের এই ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে দ্রুত সময়ে মানসম্মত পণ্য ডেলিভারি নিশ্চিত সহ দেশী-বিদেশী সকল ব্র্যান্ডের যাবতীয় ধরনের, ইলেকট্রনিক, ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্সের যাবতীয় পণ্য অনায়াসে ক্রয় করতে পারবেন গ্রাহকরা।  

মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম, এফবিসিসিআই-এর সাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম। অুনষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিজিএমইএ’র সভাপতি হচ্ছেন ফারুক হাসান, ডিএমপি-এর কমিশনার মো: শফিকুল ইসলাম বিপিএম, এডিশনাল আইজিপি মোহাম্মদ আলী মিয়া বিপিএম, পিপিএম; এডিশনাল আইজি মো. শাহবুদ্দিন খান বিপিএম; মিনিস্টার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনুসহ বিভিন্ন ব্যাংকের চেয়ারম্যান ও এমডি গণ, রাজনৈতিক ও ব্যবসায়িক ব্যক্তিবর্গ এবং মিনিস্টার গ্রুপের ঊধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর