ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সীতাকুণ্ড বিস্ফোরণে নিহতের পরিবারের পাশে এলিট
অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত মোঃ শাহাদাত হোসেনের পরিবারকে আর্থিক সহযোগীতা দিয়েছেন নগদের পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট। শাহাদাতের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলার সোনা পাহাড় গ্রামে।

সোমবার ঈদুল আজহার দ্বিতীয় দিনে এলিট শাহাদাতের গ্রামের বাড়িতে উপস্থিত হয়ে নিহতের মায়ের হাতে এ সহযোগীতার অর্থ তুলে দেন। 

এসময় নিয়াজ মোর্শেদ এলিট সেদিনের ভয়াবহ অগ্নিকাণ্ডের কথা স্মরণ করে শোকার্ত শাহাদাত হোসেনের মাকে সান্ত্বনা দেন এবং পরিবারের পাশে থাকার আস্বস্ত করেন। সেই সাথে সকলকে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এসময় সরকারের পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের অনুদান দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এলিট। সেই সাথে অগ্নিকান্ডের পরপরেই যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশের নির্দেশে দুর্ঘটনা কবলিতদের সহযোগীতায় এগিয়ে আসায় যুবলীগ নেতা-কর্মীদের ধন্যবাদ জানান তিনি।

অগ্নিকাণ্ডের পরপরেই দুর্গতদের পাশে যে সকল চিকিৎসক, নার্স, নিয়াজ মোর্শেদ এলিট ব্লাড ডোনার্স ক্লাবসহ স্বেচ্ছাসেবী সংগঠন, শিক্ষার্থীরা এগিয়ে এসেছেন তাদের তিনি ধন্যবাদ জানান। 

তিনি অগ্নকান্ড নিয়ন্ত্রণ করতে গিয়ে দুর্ঘটনায় নিহত ফায়ার সার্বিস সদস্য ও স্বেচ্ছাসেবীদের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর