ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল শুরু
অনলাইন ডেস্ক

পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, যুব সমাজ মোবাইলে বন্দি হয়ে গেছে। এ থেকে বেরিয়ে আসার উপায় হচ্ছে খেলাধুলা। আজ ক্র্যাব যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসনীয়। সাংবাদিকদের পেশাগত কাজের পাশাপাশি খেলাধুলায়ও মনোনিবেশ করা জরুরি।

বুধবার সকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) উদ্যোগে ওয়ালটন-ক্র্যাব ফেস্টিভ্যাল -২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে কাবাডি খেলা প্রসঙ্গে ডিআইজি হাবিবুর রহমান বলেন, এটা জাতীয় খেলা। বিভিন্ন খেলায় আমরা অনেক এগিয়ে গেছি। গ্রামে বড় হওয়া সব যুবকের কাবাডি খেলার চর্চা ছিল। এখন কিছুটা কমেছে। ক্র্যাব ফেস্টিভ্যালে কাবাডি যুক্ত করার জন্য কার্যনির্বাহী কমিটিকে আমি ধন্যবাদ জানাই।

বিশেষ অতিথির বক্তব্যে ওয়ালটনের সিনিয়র নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন বলেন, আমরা চেষ্টা করছি যুব সমাজকে খেলাধুলায় ব্যস্ত রাখতে। বিভিন্ন সাংবাদিক সংগঠনকেও খেলাধুলার চর্চা অব্যাহত রাখতে সহযোগিতা করা হচ্ছে। এটা অব্যাহত থাকবে।

আগামীতে ক্র্যাবের যেকোনো ফেস্টিভ্যালে ওয়ালটন পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি। ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্র্যাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, ক্র্যাবের সাবেক সভাপতি মধুসুধন মণ্ডল।

এসময় ক্র্যাবের সিনিয়র সদস্য ও ডিআরইউর সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাবেক সভাপতি ইসারফ হোসেন ইসা, মিজান মালিক, সাবেক সহ-সভাপতি আমিনুর রহমান তাজ, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান খানসহ ক্র্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

দাবা খেলা দিয়ে আজ ওয়ালটন-ক্র্যাব ফেস্টিভ্যাল শুরু হয়। পরে বেলুন ও পায়রা উড়িয়ে ফেস্টিভ্যালের উদ্বোধন করেন ডিআইজি হাবিবুর রহমান। এর আগে তার লেখা মু‌ক্তিযুদ্ধে প্রথম প্রতিরোধ ও বেদে জনগোষ্ঠীর ভাষা নামক দু‌টি বই ক্র‌্যাবের লাইব্রেরিতে উপহার দেন।

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর