ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রকমারির অনলাইন বইমেলার পুরস্কার বিতরণ
প্রেস বিজ্ঞপ্তি

রকমারি আয়োজিত অনলাইন বইমেলায় বর্ণমালা ক্যাম্পেইনে বিজয়ীদের হাতে হিরো হাংক ১৫০ আর মোটরসাইকেল হস্তান্তর করা হয়। গত ফেব্রুয়ারি ২০২২ থেকে এপ্রিল ২০২২ পর্যন্ত বর্ণমালা ক্যাম্পেইনে রকমারি থেকে বই কিনলেই পাওয়া যেত বর্ণ কার্ড। 

সেই কার্ড ঘষে র+ক+মা+রি মিলাতে পারলেই উপহার হিসেবে ছিলো মোবাইল ফোন। এছাড়া যেকোন একটি বর্ণ রঙ্গিন হলেই হিরো হাংক ১৫০ আর মোটরসাইকেল। এই মোটরসাইকেলগুলো স্পন্সর করা হয় হিরো বাংলাদেশের পক্ষ থেকে।

গত ২৬ জুলাই হিরো বাংলাদেশের তেজগাঁও এর শোরুমে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়। বিজয়ীরা হিরো বাংলাদেশ ও রকমারি ডট কমের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হাত থেকে এই পুরস্কার গ্রহণ করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রকমারি ডট কমের ফাউন্ডার আ্যন্ড সিইও মো. খাইরুল আনাম রনি, জনসংযোগ বিভাগের আ্যসিস্ট্যান্ট ম্যানেজার কিংকর হালদার মিশু এবং হিরো বাংলাদেশের হেড অফ মার্কেটিং সাফকাত সাকিন, মার্কেটিং ইনচার্জ আবরার রাকিন, হেড অফ সার্ভিস মো. মুনিরুজ্জামান সহ  দুই প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ ব্যক্তিবর্গ। 

এই হিরো হাংক ১৫০ আর বিজয়ীরা হলেন- আবু হাসনাত দিপু, হাসিবুর রহমান এবং মো. নাঈম। বিজয়ীরা হিরো হাংক ১৫০ আর বুঝে পেয়ে উল্লাস প্রকাশ করেন।   বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর