ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় রূপালী ব্যাংক ও আজগর আলী হাসপাতালের মধ্যে চুক্তি
অনলাইন ডেস্ক
কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় রূপালী ব্যাংক ও আজগর আলী হাসপাতালের মধ্যে চুক্তি

রূপালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় আজগর আলী হাসপাতালের সাথে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। কর্পোরেট স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে আজ বৃহস্পতিবার দিলকুশায় রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ের তৃতীয় তলায় ব্যাংকের জি এম পারসুমা আলম ও আজগর আলী হাসপাতালের ম্যানেজার কর্পোরেট অ্যাফেয়ার্স মারুফ বিন হাফিজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। 

এ সময় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ, ব্যাংকের পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন, মোহাম্মদ শফিকুল ইসলাম লস্কর, বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ হোসেন, রুখসানা হাসিন, মো. আলী আক্কাস ও অবজারভার মোহাম্মদ খুরশীদ ওয়াহাব উপস্থিত ছিলেন। 

এ ছাড়া রূপালী ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর, মো. শওকত আলী খান ও খান ইকবাল হোসেন, জি এম মো. গোলাম মরতুজা, কাজী আব্দুর রহমান, মো. হারুনুর রশীদ, কাজী ওয়াহিদুল ইসলাম, মো. ফয়েজ আলম, মো. ইকবাল হোসেন খাঁ ও প্রধান নিরাপত্তা কর্মকর্তা মেজর(অব.) সরকার তারেক আহমেদ এবং আজগর আলী হাসপাতালের সিনিয়র জি এম কবির উদ্দিন তুষার ও ডিজিএম গাজী জেইউ আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এই চুক্তির আওতায় রূপালী ব্যাংক লিমিটেডের সকল পর্যায়ের নির্বাহী, কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা এই হাসপাতালে বিশেষ ছাড় ও অগ্রাধিকার ভিত্তিতে সকল প্রকার চিকিৎসাসেবা পাবেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর