ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড-২০১৯’ গ্রহণ করল স্নোটেক্স
প্রেস বিজ্ঞপ্তি

আন্তর্জাতিক লজিস্টিক প্রতিষ্ঠান ডিএইচএল ও বাংলাদেশের জনপ্রিয় ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের আয়োজনে ‘বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড-২০১৯’ এ ‘বছরের সেরা ব্যবসায় উদ্যোক্তা’ শ্রেণিতে পুরস্কার গ্রহণ করলো রপ্তানিমুখী পোশাক শিল্প প্রতিষ্ঠান ‘স্নোটেক্স গ্রুপ’। স্নোটেক্স গ্রুপের পক্ষে এই সম্মাননা গ্রহণ করেন স্নোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ।

শুক্রবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠানের মাধ্যমে এই পুরস্কার হস্তান্তর করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এসময় ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম, ডিএইচএল ভারতের ব্যবস্থাপনা পরিচালক আরএস সুব্রামানিয়ান, ডিএইচএল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মিয়ারুল হকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে করোনাকালীন ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে ‘বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড-২০১৯’ প্রদান করা হলেও এবছর ‘বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড-২০২০’ এ আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার হস্তান্তর করা হয়।

স্নোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ বলেন, দীর্ঘ বছর ধরে আমরা ব্যবসা করে আসছি যেখানে আমরা আমাদের কমিটমেন্ট এবং সততাকে সব সময় বজায় রেখেছি। আমরা আমাদের বায়ারদের সঙ্গে কমিটমেন্ট রক্ষা করেছি শুরু থেকেই। এছাড়াও প্রতি সেক্টরে আমরা আমাদের সততা এবং কমিটমেন্টকে প্রাধান্য দিয়েছি। সর্বোচ্চ কোয়ালিটি বজায় রেখেই আমাদের প্রোডাক্ট ডেলিভারি দিয়েছি এবং ভবিষ্যতেও আমরা আমাদের একইভাবে এগিয়ে নিয়ে যেতে চাই।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর