ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নারী উদ্যোক্তাদের জন্য দারাজের ‘বেচো বাঁচো’
অনলাইন ডেস্ক

নারী উদ্যোক্তাদের জন্য দারাজ নিয়ে এলো ‘বেচো বাঁচো’ নামক বিজনেস আইডিয়া প্রতিযোগিতা। যেখানে নারী উদ্যোক্তারা তাদের প্রোডাক্ট-নির্ভর বিজনেস আইডিয়াগুলো পাঠিয়ে জিতে নিতে পারেন সেরা নারী উদ্যোক্তা হওয়ার সুযোগ।

নূন্যতম ৬ মাস ধরে পরিচালনা করা যেকোনো প্রোডাক্ট-ভিত্তিক ব্যবসার আইডিয়া প্রতিযোগীরা এই প্রতিযোগিতায় জমা দিতে পারবেন। সেরা ১০০টি আইডিয়া প্রাথমিকভাবে বাছাই করা হবে, এবং এই নারী উদ্যোক্তাদেরকে দারাজ-এর পক্ষ থেকে দেয়া হবে অনলাইন ট্রেনিং ও ডিজিটাল সার্টিফিকেট।  পরবর্তী রাউন্ডের মাধ্যমে বাছাই করা হবে সেরা ১০ জন নারী উদ্যোক্তা এবং গ্র্যান্ড ফিনালের মাধ্যমে বাছাই করা হবে সেরা ৩জন নারী উদ্যোক্তা। এই ‘বেচো বাঁচো’প্রতিযোগিতার বিজয়ীদের জন্য থাকছে ৫০ হাজার টাকা থেকে ১২৫,০০০টাকা পর্যন্ত প্রাইজমানি, ক্রেস্ট এবং দারাজ-এ সেলার হওয়ার সুযোগ। এছাড়াও বছরজুড়ে "বেচো বাঁচো”-এর বিজয়ীদের নিয়ে দারাজ-এর থাকবে নানা আয়োজন।

‘বেচো বাঁচো’-এর রেজিস্ট্রেশন চলবে ১০ অক্টোবর পর্যন্ত। প্রতিযোগিতা সম্পর্কিত যাবতীয় তথ্য ও সর্বশেষ আপডেট পাওয়া যাবে দারাজ বাংলাদেশের পেইজে। ‘বেচো বাঁচো’ রেজিস্ট্রেশন লিংক -https://click.daraz.com.bd/e/_7nghz

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর