ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আন্তর্জাতিক মেলায় ওয়ালটনের ইউরোপীয় ব্র্যান্ড এসিসি
অনলাইন ডেস্ক
চিলভেন্টা এক্সিবিশনে ওয়ালটনের ইউরোপীয় ব্র্যান্ড এসিসির দৃষ্টিনন্দন স্টল এবং আগত ক্রেতা-দর্শনার্থীরা

২০৩০ সালের মধ্যে বিশ্বের অন্যতম শীর্ষ ব্র্যান্ড হওয়ার লক্ষ্য বাংলাদেশের ওয়ালটনের। লক্ষ্য অর্জনে ব্যাপক পরিকল্পনা নিয়ে কাজ চলছে। বিশ্বের ৪০টিরও বেশি দেশে পণ্য রপ্তানি করছে ওয়ালটন। অধিগ্রহণ করেছে ঐতিহ্যবাহী তিনটি ইউরোপীয় ব্র্যান্ড। জার্মানি, যুক্তরাজ্য, দক্ষিণ কোরিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে স্থাপন করা হয়েছে ওয়ালটনের অফিস এবং রিসার্চ অ্যান্ড ইনোভেশন সেন্টার। আন্তর্জাতিক বাজারে শক্ত অবস্থান গড়তে ওয়ালটন অংশ নিচ্ছে আন্তর্জাতিক বিভিন্ন বাণিজ্য মেলায়। এবার ইউরোপের বাজার টার্গেট করে দ্বিতীয়বারের মতো জার্মানির চিলভেন্টা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশ নিলো ওয়ালটন। মেলায় ওয়ালটন তাদের ইউরোপীয় ব্রান্ড এসিসি’র নানা পণ্য প্রদর্শন করছে।

উল্লেখ্য, চিলভেন্টা এক্সিবিশন বিশ্বের অন্যতম শীর্ষ আন্তর্জাতিক বাণিজ্য মেলা। ২০০৮ সাল থেকে জার্মানির নূরেমবার্গ এক্সিবিশন সেন্টারে প্রতি দুই বছর পর পর আন্তর্জাতিক এই মেলা বসে। মেলায় রেফ্রিজারেটর, কম্প্রেসর, এসি অ্যান্ড ভেন্টিলেশন এবং হিট পাম্প উৎপাদনকারী বিশ্বের শীর্ষ প্রতিষ্ঠানগুলো তাদের পণ্য ও সেবা প্রদর্শন করে। এর আগে ২০১৮ সালে চিলভেন্টা এক্সিবিশনে অংশ নিয়েছিলো ওয়ালটন। এবার প্রতিষ্ঠানটি তাদের ইউরোপীয় ব্র্যান্ড এসিসি নিয়ে চিলভেন্টা এক্সিবিশনে অংশ নিলো।

চলতি বছর ১১ থেকে ১৩ অক্টোবর চিলভেন্টা এক্সিবিশন অনুষ্ঠিত হচ্ছে। মেলার ৭এ হলের ৩০৬ নাম্বার স্টলটি ওয়ালটনের। দৃষ্টিনন্দন স্টলটিতে প্রদর্শিত হচ্ছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিতে ওয়ালটন প্রোডাকশন প্ল্যান্টে তৈরি এসিসি রেসিডেন্সিয়াল এয়ার কন্ডিশনার, ভিআরএফ, চিলার, কম্প্রেসরসহ ইন্ডাস্ট্রিয়াল সলিউশনের বিভিন্ন যন্ত্রাংশ। 



এই পাতার আরো খবর