ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

খুলনায় সোনালী ব্যাংকের ব্যবসায়িক মতবিনিময় সভা অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক

সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার'স অফিস, খুলনা এর উদ্যোগে বিভাগীয় ব্যবসায়িক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার খুলনা শহরের জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম। 

সভায় তিনি সোনালী ব্যাংকের খুলনা বিভাগীয় ব্যবসায়িক অগ্রগতি, অর্জন এবং বর্ষ সমাপনীর অবশিষ্ট দিনগুলোতে ব্যাংকের করণীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন ও দিক নির্দেশনা প্রদান করেন।

জেনারেল ম্যানেজার'স অফিস খুলনার জেনারেল ম্যানেজার মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার সুভাষ চন্দ্র দাস। সভায় জেনারেল ম্যানেজার'স অফিস খুলনার আওতাধীন ৩টি কর্পোরেট শাখা ও ৭টি প্রিন্সিপাল অফিস প্রধান এবং প্রিন্সিপাল অফিসগুলোর নিয়ন্ত্রণাধীন শাখাগুলোর ম্যানেজাররা অংশ নেন।

ব্যবসায়িক আলোচনা ও মতবিনিময় সভার আগে যশোরের কেশবপুর ডিগ্রি কলেজ, খুলনার আলহাজ্ব সারোয়ার খান ডিগ্রি কলেজ এবং বাগেরহাটের খলিলুর রহমান ডিগ্রি কলেজের সাথে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে কলেজের যাবতীয় ফি সংগ্রহের লক্ষ্যে সোনালী ব্যাংকের পৃথক পৃথক চুক্তি স্বাক্ষরিত হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন



এই পাতার আরো খবর