ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সোনালী ব্যাংকে শেখ রাসেল দিবস উদযাপন
প্রেস বিজ্ঞপ্তি
সোনালী ব্যাংকে শেখ রাসেল দিবস উদযাপন

পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা এবং দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন ও ‘শেখ রাসেল দিবস-২০২২’ উদযাপন করেছে সোনালী ব্যাংক লিমিটেড।

মঙ্গলবার সকালে ব্যাংকের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে প্রধান কার্যালয়ের সম্মুখে নির্মিত শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পর্ষদ পরিচালক এ বি এম রুহুল আজাদ, এ কে এম কামরুল ইসলাম, এফসিএ, ইশতিয়াক আহমেদ চৌধুরী, ড. দৌলতুন্নাহার খানম, মোল্লা আব্দুল ওয়াদুদ, অধ্যাপক ড. মো. কায়কোবাদ ও ড. মো. মতিউর রহমান সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম এবং কোম্পানি সেক্রেটারি তাওহিদুল ইসলাম।

এছাড়া ব্যাংকের ব্যবস্থাপনা কর্তৃপক্ষের পক্ষ থেকেও সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ ও সঞ্চিয়া বিনতে আলীসহ প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজাররা, অন্যান্য নির্বাহী ও সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

দিবসটি পালনে ব্যাংকের প্রধান কার্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিলে শেখ রাসেলসহ বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়া ব্যাংকের সকল বিভাগীয় কার্যালয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর