ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

থাইল্যান্ডে অনুষ্ঠিত হলো আকিজ সিরামিক্স, অরা এবং রোসার বিজনেস কনফারেন্স
অনলাইন ডেস্ক

আকিজ সিরামিক্স, অরা এবং রোসা-এর বিজনেস অ্যাসোসিয়েট্স ও কর্মকর্তাবৃন্দের সম্মিলনে, ৩৫০ এরও বেশি অংশগ্রহণকারীর এক সুবিশাল দল নিয়ে সম্প্রতি থাইল্যান্ডে অনুষ্ঠিত হয়েছে বিজনেস কনফারেন্স ২০২২। 

উপস্থিত সকল বিজনেস অ্যাসোসিয়েটের প্রতি সম্মান জানিয়ে সাজানো হয় এ আয়োজন। পুরো অনুষ্ঠানজুড়ে বিজনেস অ্যাসোসিয়েটবৃন্দের আন্তরিক দক্ষতা, সহযোগিতা ও একসাথে একটি পরিবার হয়ে থাকার মানসিকতাকে আরও উৎসাহিত করা হয়। উজ্জ্বলতম ভবিষ্যতে সাফল্যের এক নতুন যাত্রায় স্বাগত জানিয়ে আকিজ সিরামিক্স, অরা, এবং রোসা সংশ্লিষ্ট সবাইকে উদ্বুদ্ধ করতেই এবারের বিজনেস কনফারেন্স আয়োজিত হলো। 

উল্লেখ্য, আকিজ সিরামিক্স আগামী বছরের মধ্যে দেশের সবচেয়ে বড় টাইলস ও স্যানিটারীওয়্যার প্রস্তুতকারক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে যাচ্ছে। সবচেয়ে কম জ্বালানী ব্যয়ে সর্বোচ্চ উৎপাদন, এবং সর্বাধুনিক ও সর্বশেষ আন্তর্জাতিক ধারায় তৈরি হবে প্রতিটি পণ্য। পরিবেশবান্ধব উৎপাদনপ্রক্রিয়ায় “গো গ্রিন” মতাদর্শ নিয়েই এগিয়ে চলছে আকিজ সিরামিক্স। আর সর্বোপরি নতুন দিনে নতুন সাফল্যে নিজেকে ছাড়িয়ে যাওয়ার মূলমন্ত্রে এ বিজনেস কনফারেন্সের শিরোনাম দেয়া হয়, “নিউ বিগিনিং”। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর