ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ট্যাক্স কার্ড সম্মাননা-২০২২ পেলো ‘স্নোটেক্স’
প্রেস বিজ্ঞপ্তি

ট্যাক্স কার্ড সম্মাননা-২০২২ গ্রহণ করল ‘স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড’। স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেডের পক্ষে এই সম্মাননা গ্রহণ করেন স্নোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ ও পরিচালক শরীফুন রেবা। তৈরি পোশাক শ্রেণিতে সর্বোচ্চ আয়কর প্রদানকারী হিসেবে এই পুরস্কার পায় স্নোটেক্স।

বুধবার দুপুরে রাজধানীর অফিসার্স ক্লাবে জাতীয় ট্যাক্সকার্ড ও সেরা করদাতা সম্মাননা প্রদান অনুষ্ঠানে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম এই পুরস্কার তুলে দেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ফাতিমা ইয়াসমিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব এবং এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

সারাদেশের করদাতাদের মধ্য থেকে মোট ১৪১ জনকে সর্বোচ্চ ও দীর্ঘ সময়ের সেরা করদাতা হিসেবে নির্বাচিত করা হয়। ব্যক্তি পর্যায়ে ৭৬ জন এবং কোম্পানি পর্যায়ে ৫৩ জনকে এবং অন্যান্য ক্যাটাগরিতে ১২ জন করদাতাকে ট্যাক্স কার্ড দেওয়া হয়। সাত বছর ধরে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) প্রতিবছর বিভিন্ন শ্রেণিতে সেরা করদাতাদের ট্যাক্স কার্ড ও বিশেষ সম্মাননা দিয়ে আসছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর