ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সোনালী ব্যাংক ও নাখালপাড়া হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের মধ্যে চুক্তি স্বাক্ষর
প্রেস বিজ্ঞপ্তি

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে শিক্ষার্থীদের কাছ থেকে বেতন, বিবিধ ফি ও চার্জ আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড এবং রাজধানীর নাখালপাড়া হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। মঙ্গলবার বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের উপস্থিতিতে তার ধানমন্ডিস্থ সরকারি বাসভবনে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এরপর চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম এবং নাখালপাড়া হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল জব্বার হাওলাদার।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস, জেনারেল ম্যানেজার মো. আব্দুল কুদ্দুস, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আতিকুর রহমান ও প্রণতি রাণী দাসসহ অন্যান্য নির্বাহী এবং নাখালপাড়া হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও ম্যানেজিং কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে নাখালপাড়া হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে যাবতীয় ফি ও চার্জ পরিশোধ করতে পারবেন।

উল্লেখ্য, Sonali eSheba মোবাইল App এর মাধ্যমে ঘরে বসে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং Sonali e-Wallet এর মাধ্যমে দিন রাত যেকোনো সময় ব্যাংকিং লেনদেন করা যায়। ফলে অনলাইনের মাধমে যাবতীয় ব্যাংকিং কার্যক্রম গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর