ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে ওএলইডি টিভি বাজারে আনলো ‘ভিশন’
অনলাইন ডেস্ক
প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে ওএলইডি টিভি বাজারে আনলো ‘ভিশন’

দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএলের জনপ্রিয় ইলেকট্রনিকস ব্র্যান্ড ভিশন প্রথমবারের মতো বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে ওএলইডি টিভি বাজারে এনেছে। 

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে ভিশন ওএলইডি টিভির মোড়ক উন্মোচন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, বর্তমানে বাংলাদেশে এলসিডি ও এলইডি  প্রযুক্তি সংবলিত টিভি বাজারে আছে। এলসিডি এবং এলইডির তুলনায় ওএলইডির অনেকগুলো সুবিধা রয়েছে। ওএলইডি প্রযুক্তির টিভির ক্রিস্টাল লাইন লেয়ার কম সরু, হালকা ও বেশি নমনীয় হওয়ার ফলে পর্দাটি অনেক বেশি প্রশস্ত দেখায়, যার ফলে একসাথে এবং একই সময়ে অনেকজন দর্শক টিভিটি উপভোগ করতে পারেন।

তিনি আরও বলেন, ভিশন সবসময় সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে নতুন পণ্য বাজারে আনে। প্রথম বাংলাদেশি ব্র্যান্ড হিসেবে ওএলইডি টিভি বাজারে নিয়ে এসে আবারও প্রমাণ করলো যে ব্র্যান্ডটি সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহারে অনেক এগিয়ে রয়েছে।

ভিশন ইলেকট্রনিকস এর হেড অব মার্কেটিং শেখ মাহাবুবুর রহমান বলেন, ৪.৮ মিমি পুরু এবং ৪কে রেজুলেশনের ভিশন ওএলইডি টিভিতে রয়েছে ক্যামেলিয়ন প্রসেস ইঞ্জিন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট যা নিখুঁত ছবি এবং নিখুঁত গেমিংয়ের জন্য প্রয়োজন।  তাছাড়া এই টিভিতে  রয়েছে এসিএম-৯৮% কালার অ্যাকুরেসি অটো কালার ম্যানেজমেন্ট এবং ডলবি ভিশন, ডলবি অ্যাটমস সাউন্ড ইফেক্টসহ ২০ ওয়াট স্পিকার, যা নিশ্চিত করে নিখুঁত ছবি এবং নিখুঁত শব্দ। 

ভিশন পিকো পিক্সেল ৫৫ ইঞ্চি ওএলইডি টিভি এখন সারা দেশে ভিশন এম্পোরিয়াম, আরএফএল বেস্ট বাই এবং অনুমোদিত ডিলারের মাধ্যমে পাওয়া যাচ্ছে, যার সর্বোচ্চ খুচরা মূল্য ২৯০,০০০ টাকা। ইংরেজি নববর্ষ উপলক্ষে গ্রাহকরা পাবেন ২০ শতাংশ ছাড় ও চরকি অ্যাপে ১৮ মাসের জন্য বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। এছাড়া এ টিভিতে রয়েছে বিল্ট- ইন টফি অ্যাপ।

অনুষ্ঠানে ভিশন ইলেকট্রনিকসের নির্বাহী পরিচালক কাজী রাশেদুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার ফরহাদ হোসেন মামনুন ও ম্যানেজার শিবলী নোমানসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত এসময় উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 



এই পাতার আরো খবর