ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজশাহীতে সোনালী ব্যাংকের বার্ষিক সম্মেলন- ব্যবসায়িক মতবিনিময় সভা
অনলাইন ডেস্ক

রাজশাহীতে সোনালী ব্যাংকের ‘বার্ষিক সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভা’ অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাজশাহী মহানগরের ভিক্টোরিয়া কনভেনশন হলে এই সভা অনুষ্ঠিত হয়।

সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার’স অফিস রাজশাহীর আওতাধীন প্রিন্সিপাল অফিস রাজশাহী, নওগাঁ, পাবনা, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী কর্পোরেট শাখা প্রধানসহ সকল শাখা প্রধান ও ব্যবস্থাপকগণ এতে অংশগ্রহণ করেন। 

জেনারেল ম্যানেজার’স অফিস রাজশাহীর জেনারেল ম্যানেজার মীর হাসান মোহাঃ জাহিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ব্যবসায়িক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম এবং অতিথি হিসেবে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পারসুমা আলম।

সভার শুরুতে জেনারেল ম্যানেজার’স অফিস, রাজশাহীর জেনারেল ম্যানেজার মীর হাসান মোহাঃ জাহিদ ডিসেম্বর-২০২২ পর্যন্ত অর্জিত ব্যবসায়িক চিত্র উপস্থাপন করেন। এরপর জেনারেল ম্যানেজার’স অফিস, রাজশাহীর আওতাধীন অঞ্চল প্রধানগণ ও রাজশাহী কর্পোরেট শাখার প্রধান পর্যায়ক্রমে তাদের ডিসেম্বর/২০২২ পর্যন্ত অর্জিত ব্যবসায়িক চিত্র উপস্থাপন করেন।

উল্লেখ্য, বার্ষিক সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভার পূর্বে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী জেনারেল ম্যানেজার’স অফিস, রাজশাহীর অফিস প্রাঙ্গণে ‘মুজিব কর্ণার’-এর শুভ উদ্বোধন করেন।

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর