ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নভোএয়ার ৩৮ তম জাতীয় জুডো প্রতিযোগিতা শুরু
প্রেস বিজ্ঞপ্তি

বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার এর পৃষ্ঠপোষকতায় দুই দিনব্যাপী ৩৮ তম জাতীয় জুডো প্রতিযোগিতা শুরু হয়েছে। শুক্রবার রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এই প্রতিযোগীতার উদ্বোধন করেন নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মফিজুর রহমান।

বাংলাদেশ জুডো ফেডারেশনের সভাপতি ও সাবেক সংসদ সদস্য জনাব ফয়জুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে ফেডারেশনের সাধারণ সম্পাদক কামরুন নাহার হীরুসহ ফেডারেশন ও নভোএয়ারের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, খেলাধুলা একটি সমৃদ্ধ জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সামাজিক দায়বদ্ধতা থেকে নভোএয়ার শুরু থেকেই ফুটবল, ক্রিকেট, ভলিবল, গলফসহ বিভিন্ন খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করছে। 

সভাপতির বক্তব্যে বাংলাদেশ জুডো ফেডারেশনের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বলেন, জুডোকে জনপ্রিয় করতে আমরা নানা উদ্যোগ গ্রহণ করেছি। নিয়মিত চর্চা ও প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে দেশে জুডো খেলাকে জনপ্রিয় করতে এবং আন্তর্জাতিক পর্যায়ে সাফল্য অর্জন করতে কাজ করছি। অনুষ্ঠানে জানানো হয়, সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, আনসার, বিকেএসপি, ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন জেলা থেকে মোট ৩১ দলের ৩১০ খেলোয়াড় প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। পুরুষ বিভাগে ৭টি ও মহিলা বিভাগে ৭টি ওজন শ্রেণীতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

নভোএয়ার বর্তমানে অভ্যন্তরীণ গন্তব্যে ঢাকা থেকে প্রতিদিন কক্সবাজার, চট্টগ্রাম, সৈয়দপুর, সিলেট, যশোর, রাজশাহী এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর