ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আকিজ সিরামিক্সের সুপারব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন
অনলাইন ডেস্ক

ব্র্যান্ডিং শিল্পে বিশ্বের বৃহত্তম স্বাধীন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সুপারব্র্যান্ডস এ বছরের জন্য আকিজ সিরামিক্স’কে একটি “সুপারব্র্যান্ড” হিসেবে মনোনীত করেছে। বিশ্বব্যাপি সুপারব্র্যান্ডস সেই সকল ব্যবসা প্রতিষ্ঠানকে এই স্বীকৃতি প্রদান করে, যারা অসাধারণ ব্যবসায়িক চিন্তার সাথে সাথে ভোক্তার জীবনেও গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। 

গত ১১ ফেব্রুয়ারি শনিবার আকিজ সিরামিক্স এর ডেপুটি জেনারেল ম্যানেজার, সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মেদ আশরাফুল হক এবং হেড অব ব্র্যান্ড শাহজাদা ইয়াসির আরাফাত শুভ “সুপারব্র্যান্ড” পুরস্কারটি গ্রহণ করেন। হোটেল শেরাটন ঢাকার গ্র্যান্ড বলরুমে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। আকিজ সিরামিক্স এর পক্ষ থেকে সেখানে আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিক্স এর সেল্স অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম, সিনিয়র এক্সিকিউটিভ অনুপ কুমার সাহা, আকিজ বোর্ড এবং আকিজ টেবিলওয়্যার এর মার্কেটিং ম্যানেজার শাহরিয়ার জামান এবং রোসা স্যানিটারিওয়্যার এন্ড বাথওয়্যার এর ব্র্যান্ড লিড গোলাম রাব্বানী। 

আকিজ সিরামিক্স ২০১২ সাল থেকে বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়নে কাজ করছে। শুধুমাত্র টাইল্স উৎপাদনই নয়, এই প্রতিষ্ঠান মানুষের জীবনযাপনের শিল্পমান উন্নয়ন এবং উৎকর্ষতায় এগিয়ে যাওয়াকেও সমান গুরুত্ব দিয়ে আসছে। জীবনযাত্রার আধুনিকায়ন, প্রতিটি পণ্যে নিত্যনতুন উদ্ভাবন এবং নান্দনিক নকশার ব্যবহারে আকিজ সিরামিক্স মূলত ভোক্তাদের কাছে নিজেদের শুভকামনা পৌঁছে দিচ্ছে। 

উল্লেখ্য, ২০১৯ থেকে ২০২২ পর্যন্ত একটানা চারবার এই প্রতিষ্ঠান বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এর আয়োজনে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করছে। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর