ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৩ এর বিজয়ী ঘোষণা
অনলাইন ডেস্ক

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৩ এর বিজয়ী ঘোষণা করা হয়েছে। সোমবার প্রতিষ্ঠানটির গুলশান দপ্তরে এক অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। 

এলজি বাংলাদেশ ২০১৭ সাল থেকে প্রায় প্রতি বছর এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম আয়োজন করে আসছে। এ বছর অ্যাম্বাসেডর চ্যালেঞ্জের অধীনে ছয়টি নির্বাচিত প্রকল্পে অর্থায়ন করবে এলজি। 

এর মধ্যে মো. ইমাম হোসাইনের দুটি প্রকল্প— কিশোরগঞ্জে ‘প্রোজেক্ট লাইফ’ এবং কুষ্টিয়ায় ‘প্রোজেক্ট কিশোরী’ বাস্তবায়নের জন্য ৪ লাখ ৪৩ হাজার ৫০০ টাকা; ‘চাইল্ড এডুকেশন ম্যাটেরিয়াল’ প্রকল্প বাস্তবায়নের জন্য ব্রাহ্মণবাড়িয়ার আসাদুজ্জামান ভূঁইয়াকে ৭ লাখ টাকা; জীবনযাত্রার মান উন্নয়নে ‘পানির পাম্প’ প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে কক্সবাজারের মোহাম্মাদ জাহিদুল ইসলামকে ৪ লাখ ৫২ হাজার ৮৫০ টাকা; প্রকল্প ‘চিয়ার আপ সোল’ বাস্তবায়নের জন্য গোপালগঞ্জের রিজুয়ানা নূরকে ৬ লাখ ২২ হাজার ৪৪৬ টাকা; পঞ্চগড়ের আবদুল্লাহ রনিকে ‘প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ’ প্রকল্প বাস্তবায়নে জন্য ৫ লাখ ১০ হাজার টাকা অর্থায়ন করা হয়।

অনুষ্ঠানে এলজি বাংলাদেশের ব্যবস্থাপনার পরিচালক পিটার কো, হেড অব করপোরেট ব্র্যান্ডিং মাহমুদুল হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর