ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কনকর্ড রেডিমিক্স ও হাউজিং অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউটের মধ্যে সমঝোতা
অনলাইন ডেস্ক

কনকর্ড রেডিমিক্স অ্যান্ড কংক্রিট প্রোডাক্টস লিঃ ও হাউজিং অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউটের মধ্যে সমঝোতা চুক্তি সম্পাদিত হয়েছে। 

এ সময় কনকর্ড গ্রুপের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার কামাল, হাউজিং অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট এর-পক্ষে মহাপরিচালক মোঃ আশরাফুল আলম চুক্তি স্বাক্ষর করেন। 

এই চুক্তির অধীনে কনকর্ড রেডিমিক্স অ্যান্ড কংক্রিট প্রোডাক্টস লিঃ ও হাউজিং অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট পরিবেশ বান্ধব নির্মাণ সামগ্রী উদ্ভাবনে কারিগরি ও অন্যান্য গবেষণামূলক বিষয়ে সহায়তা প্রদান করবে এবং বিকল্প নির্মাণ সামগ্রী এর সর্বোত্তম ব্যবহার নিশ্চিতকরণ, ইট ভাটার ক্ষতিকর প্রভাব থেকে কৃষি জমি রক্ষা, খাদ্য নিরাপত্তা তথা দেশের সার্বিক উন্নতিতে যৌথভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনকর্ড রেডিমিক্স এ্যান্ড কংক্রিট প্রোডাক্টস লিঃ এর উপদেষ্টা সৈয়দ মাহফুজ আহমেদ, কনকর্ড রিয়েল এস্টেট অ্যান্ড বিল্ডিং প্রোডাক্টস লিঃ এর পরিচালক মোঃ আনোয়ারুল হক ও  হাউজিং অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট এর প্রিন্সিপাল রিসার্চ অফিসার মোঃ নাফিজুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর