ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পদ্মা ব্যাংকের ডিএমডিও সিবিও পদে যোগদান করলেন মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন
অনলাইন ডেস্ক
মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন

পদ্মা ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) এবং চিফ বিজনেস অফিসার (সিবিও) হিসেবে যোগ দিয়েছেন মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। এর আগে তিনি প্রিমিয়ার ব্যাংকে এসইভিপি, হেড অব রিটেইল, এসএমই এবং অ্যাগ্রিকালচার ব্যাংকিং বিভাগের প্রধান ছিলেন। 

মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে বিএসএস অনার্স ও এমএসএস ডিগ্রি অর্জন করেন। পরে এশিয়ান ইউনির্ভাসিটি থেকে মার্কেটিং-এ এমবিএ সম্পন্ন করেন। সুদীর্ঘ ২৩ বছরের ব্যাংকিং পথচলায় তিনি নিষ্ঠার সঙ্গে রিটেইল ব্যাংকিং, এসএমই এবং অ্যাগ্রিকালচার ব্যাংকিং, কর্পোরেট ব্যাংকিং এবং ব্রাঞ্চ ব্যাংকিং পরিচালনা করে আসছেন। 

প্রিমিয়ার ব্যাংক ছাড়াও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, এইচএসবিসি, ইবিএল এবং ঢাকা ব্যাংকসহ দেশের বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকে নেতৃস্থানীয় ভূমিকায় কাজ করেছেন তিনি। এছাড়া তিনি তার বর্ণিল কর্মময় জীবনে দেশে এবং বিদেশে অনেক পেশাগত ও ব্যবস্থাপনা উন্নয়ন প্রশিক্ষণ, কর্মশালা এবং সেমিনারে অংশগ্রহণ করেন।

নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিনের নেতৃত্বে পদ্মা ব্যাংকের কেন্দ্রীয়করণ বিপ্লব আরো গতি পাবে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর