ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেটে ‘সিলেকশনস’ এর শুভ উদ্বোধন
অনলাইন ডেস্ক

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আকিজ বশির গ্রুপের গৃহনির্মাণ সামগ্রীর ব্র্যান্ডগুলোর এমপোরিয়াম খ্যাত ‘সিলেকশনস’ এর একটি নতুন শোরুম চালু হয়েছে সিলেটের মেন্দিবাগে। একটি ছাদের নিচে গ্রাহকদের চাহিদা অনুযায়ী আকিজ বশির গ্রুপের অন্যতম সকল ব্র্যান্ড পণ্যকে সমাহৃত করতে গত বছরের অক্টোবরে যাত্রা শুরু হয় ‘সিলেকশনস’ ব্র্যান্ডটির। ‘সিলেক্ট ফ্রম দ্য বেস্ট’ এই আদর্শ নিয়ে ব্র্যান্ডটির ইতোপূর্বে  দুইটি ফ্ল্যাগশিপ শোরুমের উদ্বোধন হয় রাজধানী ঢাকার বনানীতে ও বন্দরনগরী চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ এক্সেস রোডে।

যাত্রা শুরুর পর থেকেই ‘সিলেকশনস’ গ্রাহকদের মাঝে বিশেষ সুনাম অর্জন করেছে এবং নজর কাড়তে সক্ষম হয়েছে। সেই সুনামের ধারা অক্ষুণ্ন রাখতেই এবার চালু হলো ‘সিলেকশনস’ এর সিলেট শোরুম। অত্যাধুনিক এই ফ্ল্যাগশিপ শোরুমটি সিলেটের মেন্দিবাগের গাজী বোরহান উদ্দিন রোডে অবস্থিত। এই ফ্ল্যাগশিপ শোরুমটিতে থাকছে সিরামিকস টাইলস, বোর্ড, ডোর, স্যানিটারিওয়্যার, বাথওয়্যার ও টেবিলওয়্যার- এর বিশাল সম্ভার।   

বুধবার শোরুমটি উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিকস ও আকিজ বোর্ডের সেলস এন্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম, দেশের খ্যাতনামা আর্কিটেক্টগণ, সম্মানিত বিজনেস অ্যাসোসিয়োটবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আকিজ বশির গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন বলেন, ‘ইন্টেরিয়রের সকল প্রয়োজনীয় ও সেরা ব্র্যান্ডপণ্যগুলো এক ছাদের নিচে নিয়ে আসার উদ্দেশ্য নিয়ে সিলেকশনস এর যাত্রা শুরু হয়েছিল। তারই ধারাবাহিকতায় এবার আমরা সিলেটে এই ফ্ল্যাগশিপ শোরুমটির শুভ উদ্বোধন করেছি। সিলেকশনস এ থাকছে আকিজ বশির গ্রুপের সেরা সকল ব্র্যান্ড পণ্যের বিশাল সমাহার। যেখান থেকে ক্রেতারা সহজেই একই ছাদের নিচ থেকে টাইলস, স্যানেটারিওয়্যার, ফসেট, বোর্ড ও ডোর নির্বাচন করতে পারবে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর