ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আরএফএল ওয়াটার পাম্পের দেশব্যাপী ফ্রি সার্ভিস সুবিধা
অনলাইন ডেস্ক

পবিত্র রমজান মাসে দেশের ধর্মপ্রাণ মানুষ যেন নির্বিঘ্নে ইবাদত সম্পন্ন করতে পারে সে লক্ষ্যে দেশব্যাপী ফ্রি সার্ভিস সুবিধা দিচ্ছে দেশের অন্যতম সেরা ওয়াটার পাম্প ব্র্যান্ড ‘আরএফএল ওয়াটার পাম্প’। 

‘স্বস্তির প্রার্থনা’ নামে এ কর্মসূচির আওতায় পুরো রমজান মাস দেশব্যাপী প্রতিটি মসজিদ ও মাদ্রাসায় ফ্রি সার্ভিসিং সেবা পৌঁছে দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় এই ব্র্যান্ড। 

সম্প্রতি রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে কর্মসূচির উদ্বোধন করেন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (আরএমআইএল) এর পরিচালক মো. মনিরুজ্জামান। 

এসময় মো. মনিরুজ্জামান বলেন, “গ্রাহকদের হাতে উচ্চ মানসম্পন্ন ওয়াটার পাম্প পৌঁছে দেয়ার পাশাপাশি দ্রুত বিক্রয়োত্তর সেবা প্রদানেও অন্যদের চেয়ে এগিয়ে আরএফএল ওয়াটার পাম্প। এরই ধারাবাহিকতায় বিকল হওয়া ওয়াটার পাম্প যাতে ধর্মপ্রাণ মানুষের ইবাদতে বাধা হয়ে না দাঁড়ায় সেই লক্ষ্যে এই কর্মসূচি করা হচ্ছে”।

আরএফএল ওয়াটার পাম্পের হেড অব মার্কেটিং মো. শরিফুল ইসলাম বলেন, “এই কর্মসূচিতে বিনা খরচে দেশের প্রতিটি সুবিধাবঞ্চিত মসজিদ ও মাদ্রাসায় সার্ভিসিং সেবা প্রদান করা হচ্ছে এবং এতে আশানুরূপ সাড়া পেলে দেশের প্রতিটি বাসা-বাড়িকে ফ্রি সিডিউল সার্ভিস সেবার আওতায় আনা হবে।”  

আরএমআইএল এর জেনারেল ম্যানেজার (বিক্রয়) শহিদুল ইসলাম, অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) আবদুর রাজ্জাক ও মো. রায়হান এবং সার্ভির্সিং বিভাগের প্রধান মো. শহিদুল্লাহ এসময় উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর