ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রমজানের আনন্দ উদযাপনে রাইডার পার্টনারদের পাশে ফুডপ্যান্ডা
অনলাইন ডেস্ক

ফুড ও গ্রোসারি ডেলিভারি কার্যক্রমে রাইডার পার্টনারদের অক্লান্ত দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরূপ দেশজুড়ে রাইডারদের জন্য বেশ কিছু উদ্যোগ নিয়েছে ফুডপ্যান্ডা।

এর আওতায়, দেশের নেতৃত্বস্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্মটি এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড এবং প্রেজ্জি এর সহযোগিতায় ১৬ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত সারাদেশে রাইডারের মাঝে ইফতার বক্স বিতরণ করেছে।

ডেলিভারি পার্টনারদের প্রতি দায়িত্ববোধের অবস্থান থেকে একটি অনন্য ‘রাইডার অ্যাপ্রিসিয়েশন’ ক্যাম্পেইনও চালিয়েছে ফুডপ্যান্ডা। 

রমজান মাসে রাইডারদের অতিরিক্ত টিপস উপার্জনের সুযোগ করে দিতে গোটা মাসব্যাপী প্রতি শুক্রবার গ্রাহকদের কাছ থেকে পাওয়া টিপসের সাথে সমপরিমাণ অর্থ যোগ করেছে প্ল্যাটফর্মটি। পাশপাশি, গত ১৬ এপ্রিল তারিখে রাজধানীর আর্মি গলফ ক্লাবে ফুডপ্যান্ডা তাদের শীর্ষ ৫০ জন রাইডারকে তাদের টিমের সাথে ইফতারের নিমন্ত্রণ জানায়।

ফুডপ্যান্ডা বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আম্বারীন রেজা বলেন, “কঠোর পরিশ্রম এবং প্রতিশ্রুতির মাধ্যমে দ্রুততা এবং দক্ষতার সাথে গ্রাহকদের ডেলিভারি নিশ্চিত করার জন্য আমরা আমাদের রাইডার পার্টনারদের প্রতি কৃতজ্ঞ। তারা নিঃসন্দেহে আমাদের ইকো-সিস্টেমের এক অপরিহার্য অংশ। তাই সম্ভাব্য সকল উপায়ে তাদেরকে সহযোগিতা করতে প্রতিশ্রুতিবদ্ধ রয়েছে ফুডপ্যান্ডা। ক্যাম্পেইনটি এই পবিত্র রমজান মাসে আমাদের রাইডার পার্টনারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও সকলে মিলে আনন্দ ভাগাভাগি করে নেয়ার একটি ছোট্ট প্রয়াস।

ফুডপ্যান্ডার সামগ্রিক কার্যক্রমের অবিচ্ছেদ্য অংশ হিসেবে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে হাজারো রাইডার নিয়ে গড়া প্ল্যাটফর্মটির সুবিশাল রাইডার ফ্লিট। ডিজিটাল প্রযুক্তির অনন্য সমন্বয়ের মাধ্যমে এটি দেশের তরুণদের জন্য জীবিকা অর্জনের সুযোগ তৈরি করেছে। ফুডপ্যান্ডার রাইডার-পার্টনারদের জন্য আরো রয়েছে চিকিৎসা বীমা সুবিধা এবং ই-লার্নিং প্ল্যাটফর্ম শিখো’র মাধ্যমে ব্যক্তিগত দক্ষতার উন্নয়নের সুযোগ। গত ৯ বছরে ১ লক্ষ ৩০ হাজারেরও বেশি রাইডার পার্টনার ফুডপ্যান্ডায় যোগ দিয়ে তাদের জীবিকার সংস্থান করেছেন।

ফুডপ্যান্ডার সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জুবায়ের বি.এ. সিদ্দিকী; কাজী মো. রুশদী, প্রেজ্জি রেস্টুরেন্টের স্বত্বাধিকারী, ডিরেক্টর অব অপারেশনস খন্দকার আন্দালিব হাসান মাসনুন, ডিরেক্টর অফ নিউ বিজনেস সিদ্ধার্থ ভৌমিক, মাহফুজ হাসান তুষার, সিনিয়র ম্যানেজার, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন, এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড, হেড অব লজিস্টিকস হায়দার মালিক, হেড অব অ্যাডভার্টাইজিং অ্যান্ড পার্টনারশিপস আদনান ফারুকী, হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড মিডিয়া রিলেশনেস গাজী তাওহীদ আহমেদ রাজধানীর গুলশান ও বনানী এলাকায় বিকাল ৫টা থেকে ৬টার মধ্যে রাইডারদের মাঝে ইফতার বিতরণ করেন।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর