ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘ভিশন’ পণ্য কিনে ৯ বিজয়ী পেলেন কাতার ভ্রমণের সুযোগ
অনলাইন ডেস্ক

‘বিশ্বকাপে কাঁপছে সবাই, ভিশন কিনে কাতার যাই’ ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। জনপ্রিয় ইলেকট্রনিকস ব্র্যান্ড ভিশন এর পণ্য কিনে ৯ জন বিজয়ী কাতার ঘুরে আসার সুযোগ পেয়েছেন। গতবছরের ২৩ আগস্ট থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত এই ক্যাম্পেইনটি চলে। 

সম্প্রতি রাজধানীর বাড্ডায় আরএফএল এর কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ভিশন, ইলেকট্রনিকস এর এক্সিকিউটিভ ডিরেক্টর (টিভি ও হোম অ্যাপ্লায়েন্স) এক্সিকিউটিভ ডিরেক্টর - কাজী রাশেদুল ইসলাম এবং ভিশন ইলেকট্রনিকস (এসি এবং ফ্রিজ) এর এক্সিকিউটিভ ডিরেক্টর নুর আলম। 

অনুষ্ঠানে কাজী রাশেদুল ইসলাম বলেন, “বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে টেলিভিশনসহ বিভিন্ন ইলেকট্রনিকস পণ্য কেনার হিড়িক পড়ে। অত্যাধুনিক প্রযুক্তি, আকর্ষণীয় ডিজাইন, উন্নত মান ও সাশ্রয়ী দামের কারণে আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়। তাই ক্রেতাদেরকে ভালো কিছু উপহার দেয়ার জন্য আমরা এই ক্যাম্পেইন চালু করেছিলাম। ক্রেতাদের কাছ থেকে আমরা ভালো সাড়া পেয়েছি”।   

ভিশন ইলেকট্রনিকস এর এক্সিকিউটিভ ডিরেক্টর নুর আলম বলেন, “এই ক্যাম্পেইনের আওতায় কাতার ভ্রমণ ছাড়াও ক্রেতাদের জন্য নিশ্চিত পুরস্কার হিসেবে ছিলো ক্যাশব্যাক, প্রিয় দলের জার্সি, ও ফুটবল”।

ভিশন এর হেড অব মার্কেটিং মুহিত চক্রবর্তী এবং শেখ মাহবুবুর রহমানসহ ভিশনের উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর