ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পছন্দের শীর্ষে স্যামসাং রেফ্রিজারেটর
প্রেস বিজ্ঞপ্তি

রেফ্রিজারেটর- খাবার সংরক্ষণের অত্যাবশ্যক একটি কনজ্যুমার ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট। উৎসব এলেই আমাদের দৈনন্দিন জীবনে এর গুরুত্ব বাড়ে। শরীরের জন্য ক্ষতিকর ব্যাকটেরিয়া থাকে খাবারে,  রেফ্রিজারেটর তার বৃদ্ধিকেও মন্থর করে দেয় । তাই, ভালো ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তির সঠিক রেফ্রিজারেটরটি বেছে নেওয়া খুবই গুরুত্বপূর্ণ। 

ভালো রেফ্রিজারেটর বেছে নেয়ার সময় সবচেয়ে প্রাধান্য দিতে হয় এর বিল্ট ইন ভোল্টেজ স্ট্যাবিলাইজারের ওপর। বৈশ্বিক ব্র্যান্ড স্যামসাংয়ের সব মডেলের রেফ্রিজারেটরেই রয়েছে বিল্ট ইন ভোল্টেজ স্ট্যাবিলাইজার। এটি ভোল্টেজ ওঠা-নামার সময় রেফ্রিজারেটরকে নিরাপদ রাখে। আর আপনার খাবারের স্বাদ থাকে অটুট এবং ফ্রেশ।

ফ্রিজে রাখলে খাবার দীর্ঘদিন ফ্রেশ থাকবে কিনা, তা আমাদের চিন্তিত রাখে। স্যামসাংয়ের রেফ্রিজারেটরগুলোতে রয়েছে অত্যাধুনিক টুইন কুলিং প্রযুক্তি; যা এর ফ্রিজ ও ফ্রিজার অংশের জন্য দুটি আলাদা কুলিং সিস্টেম ব্যবহার করে। আর এর ডিওডোরাইজিং ফিল্টার রেফ্রিজারেটরকে অপ্রীতিকর গন্ধ থেকে মুক্ত রাখে। ফলে এক খাবারের গন্ধ আরেক খাবারে মেশে না। খাবার ফ্রেশ থাকে দীর্ঘদিন।

অনেক সময়ই আমাদের ফ্রিজের অংশে খাবার বা শাক-সবজি সংরক্ষণের জন্য অতিরিক্ত জায়গার দরকার হয়। কিংবা লম্বা ছুটিতে যাওয়ার সময় শাক-সবজি সংরক্ষণের জন্য ফ্রিজের অংশটুকু ব্যবহারের প্রয়োজন হয় না। স্যামসাং রেফ্রিজারেটরের স্মার্ট কনভার্টেবল মোডে আপনি খুব সহজেই ফ্রিজারের অংশকে ফ্রিজে পরিবর্তন করে খাবার বা শাক-সবজি সংরক্ষণে অতিরিক্ত জায়গার ব্যবস্থা করতে পারেন কিংবা দৈনন্দিন জীবনে আপনার ফ্রিজের অব্যবহৃত অংশটুকু অফ করে রাখতে পারেন। এতে আপনার ঘরের বিদ্যুৎ সাশ্রয়েও সাহায্য করবে।

স্যামসাং রেফ্রিজারেটরের ময়েস্ট ফ্রেশ জোন শাক-সবজি ও ফল-মূলের সতেজতা ধরে রাখার উপযুক্ত পরিবেশ নিশ্চিত করে। এর ফ্লেক্স জোনে মাছ-মাংস, কোমল পানীয় বা ঠান্ডা ডেজার্ট সংরক্ষণে আলাদাভাবে তাপমাত্রা সেট করা যায়। 

পাওয়ার কুল ও পাওয়ার ফ্রিজ  প্রযুক্তি স্যামসাং রেফ্রিজারেটরে রাখা খাবারকে খুব দ্রুত ঠান্ডা করে এবং দ্রুত জমাট বাঁধতে সাহায্য করে।

স্যামসাং এর সাইড বাই সাইড রেফ্রিজারেটর গুলোতে ব্যবহার করা হয়েছে স্পেস ম্যাক্স প্রযুক্তি। ফলে পুরোনো প্রযুক্তির রেফ্রিজারেটরগুলোর তুলনায় এখন অনেক বেশি খাবার সংরক্ষণ করা যায়। আর এর ডুয়াল ফ্লেক্স স্টোরেজ প্রযুক্তিতে রেফ্রিজারেটরের তাক এবং কম্পার্ট্মেন্ট গুলোকে নিজের মতো করে সাজানো যায়। স্যামসাং রেফ্রিজারেটরের ওয়াটার এন্ড আইস ডিস্পেন্সারের মাধ্যমে ডোর ওপেন না করেই আপনি ঠান্ডা পানি ও আইস পেয়ে যাবেন। বাড়তি বোতল কিংবা ইনস্টলেশনের কোন ঝামেলাই নাই।

স্যামসাং রেফ্রিজারেটরে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক ডিজিটাল ইনভারটার প্রযুক্তি যা বিদ্যুৎ সাশ্রয় নিশ্চিত করে। আর এই ডিজিটাল ইনভার্টার কম্প্রেসারে স্যামসাং দিচ্ছে ২০ বছরের ওয়ারেন্টি।

স্যামসাংয়ের এই রেফ্রিজারেটরগুলোর অসাধারণ ডিজাইন আপনার কিচেন ইন্টেরিওরকে দিবে এলিগেন্ট লুক।

ঈদ উপলক্ষে ফেয়ার ইলেক্ট্রনিক্স দিচ্ছে স্যামসাং রেফ্রিজারেটরে আকর্ষণীয় ক্যাশব্যাক ও এক্সচেঞ্জ অফার। আর সকল রেফ্রিজারেটরের সাথে একটা আকর্ষণীয় গিফট বক্স একদম ফ্রি। বাংলালিংক অরেঞ্জ ক্লাব মেম্বার ও বিকাশ গ্রাহকদের জন্য স্পেশাল অফার তো রয়েছেই ফেয়ার ইলেক্ট্রনিক্স-এর। আর যেকোনো স্যামসাং স্মার্ট প্লাজা থেকে কিনলেই পাচ্ছেন ০% ই এম আই, সহজ কিস্তি, ফ্রি হোম ডেলিভারি অ্যান্ড ইন্সটলেশন সুবিধা। তাই অত্যাধুনিক প্রযুক্তি আর অসাধারণ ডিজাইনের রেফ্রিজারেটর যদি কিনতেই হয়, তবে, স্যামসাং হোক আপনার এক নম্বর পছন্দ। 



এই পাতার আরো খবর