ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দেশে এলো ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘সনিএলআইভি’
প্রেস বিজ্ঞপ্তি

বিনোদনের জনপ্রিয় মাধ্যম ওটিটি প্ল্যাটফর্ম। বিভিন্ন ধরনের এন্টারটেইনমেন্ট দিয়ে দর্শকদের গত কয়েক বছর ধরে মন জয় করে যাচ্ছেন এই নতুন সব প্ল্যাটফর্মগুলো। সেই লক্ষ্যে এন্টারটেইনমেন্টের স্মার্ট দুনিয়ায় ‘Sony LIV’-কে স্বাগত জানালো দেশের ১ নম্বর নেটওয়ার্ক গ্রামীণফোন। 

‘Sony LIV’ এ দর্শকরা প্রিমিয়াম সাবস্ক্রাইবার হিসেবে দারুণ সব এন্টারটেইনমেন্ট এক্সপেরিয়েন্স করতে পারবেন। এই প্ল্যাটফর্মে আছে এন্টারটেইনমেন্ট জগতের ল্যাটেস্ট মুভি, ওয়েব সিরিজ, ডাবিং কন্টেন্ট, শর্টফিল্ম, জনপ্রিয় সব অনুষ্ঠানসহ এন্টারটেইনমেন্টের সব কিছুই। বলিউড-এর বিখ্যাত টিভি শো ‘Kapil Sharma Show’, ‘Shark Tank India’, ‘Scam 1992’, হলিউড-এর অ্যাওয়ার্ড উইনিং মুভি ‘Everything everywhere all at once’ সহ আরও অনেক মুভি সিরিজ দেখা যাবে ‘Sony LIV’-এ। কিন্তু শুধুই কি মুভি সিরিজ? লাইভ স্পোর্টসও স্ট্রিম করা যাবে এই প্লাটফর্মে। স্বল্প খরচে খুব দ্রুত এই স্ট্রিমিং প্ল্যাটফর্মে দর্শকরা সেরা সব এন্টারটেইনমেন্ট এক্সপেরিয়েন্স করতে পারবেন।  

MyGP অ্যাপে গ্রামীণফোন-এর সব প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা ‘Sony LIV’-এর এই সাবস্ক্রিপশনটি নিতে পারবেন। মাত্র ৫৬ টাকায় পাওয়া যাচ্ছে Sony LIV-এর ১ মাসের সাবস্ক্রিপশন MyGP অ্যাপে। মুভি সিরিজ লাভাররা গুগল প্লে-স্টোর বা অ্যাপল স্টোর থেকে MyGP অ্যাপ ডাউনলোড করে এই ওটিটি প্ল্যাটফর্মের সব এন্টারটেইনমেন্ট দেখতে পারবেন। দর্শক-শ্রোতারা যেন আরও সহজেই ‘Sony LIV’-এর এন্টারটেইনমেন্ট এক্সপেরিয়েন্স করতে পারে, তার জন্যই গ্রামীণফোন-এর এই বিশেষ উদ্যোগ। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর