ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রূপালী ব্যাংকের ৪ মাসের বিশেষ কর্মসূচি ঘোষণা
অনলাইন ডেস্ক

জাতির পিতার ৪৮তম শাহাদতবার্ষিকী ও আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেড ৪ মাস ব্যাপী বিশেষ কর্মসূচি ঘোষণা করেছে। রবিবার রাজধানীর দিলকুশাস্থ ব্যাংকটির প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে এই বিশেষ কর্মসূচির উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ। এ সময় তিনি বলেন, টার্গেট না থাকলে অর্জন আসে না। তাই টার্গেট অনুুযায়ী কাজ করলে রূপালী ব্যাংক এগিয়ে যাবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক। তিনি বলেন, সরকারের ২০৪১ সালের উন্নত দেশ গড়ার পরিকল্পনা ও ডেল্টা প্ল্যানের সাথে সঙ্গতি রেখে রূপালী ব্যাংক এগিয়ে যাবে এবং একটি মডেল ব্যাংকে পরিণত হবে।  তিনি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এর নেতৃত্বের প্রশংসা করেন।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর। এ সময় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কাজী আবদুর রহমান, হাসান তানভীর ও তাহমিনা আখতার এবং প্রধান কার্যালয় ও ঢাকার সকল মহাব্যবস্থাপক, উপমহাব্যবস্থাপক, সহকারী মহাব্যবস্থাপক ও শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও সকল বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক, আঞ্চলিক কার্যালয়ের উপমহাব্যবস্থাপক, কর্পোরেট শাখার নির্বাহী ও শাখার ব্যবস্থাপকগন ভার্চ্যুয়ালি অংশ নেন।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর