ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ক্লেমনের নতুন আয়োজন ‘ক্লেমন লাখপতি কুল অফার’
প্রেস বিজ্ঞপ্তি

কোমল পানীয় ব্র্যান্ড ক্লেমন তার ভোক্তাদের জন্য নিয়ে এসেছে নতুন আয়োজন ‘ক্লেমন লাখপতি কুল অফার’। প্রতিদিন ক্লেমনের ফেসবুক পেইজে ঘোষণাকৃত পৃথক চারটি ক্যাপের নম্বর মিলিয়ে ভোক্তারা জিতে নিচ্ছেন এক লাখ টাকা। ইতিমধ্যে পাঁচজন ভাগ্যবান বিজয়ী ১ লাখ টাকা করে জিতে নিয়েছেন।

ঘোষণাকৃত নম্বরগুলো সঠিকভাবে মেলানোর পর অংশগ্রহণকারীকে www.clemonlakhpoti.com-এ লগ ইন করে তার নাম, ঠিকানা, মোবাইল নম্বর দিতে হবে এবং প্রতিটি ক্যাপের ভেতরের দিকের ছবি আপলোড করতে হবে। যারা সফলভাবে নির্দিষ্ট ওই নম্বরগুলো মেলাতে পারবে, প্রতিদিন তাদের মধ্যে থেকে একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। প্রতিদিনই একজন ভাগ্যবান বিজয়ী পাচ্ছেন এক লাখ টাকা।

বিজয়ীদের নাম ক্লেমনের ফেসবুক পেইজে (www.facebook.com/clemoncleardrink) প্রকাশ করা হচ্ছে এবং ক্যাম্পেইন চলাকালীন বিজয়ীদের মাঝে পুরস্কার হস্তান্তর করা হচ্ছে। এ ক্যাম্পেইনটি ৭ নভেম্বর, ২০২৩ পর্যন্ত চলবে।

ক্যাম্পেইন সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড’র হেড অফ মার্কেটিং মো. মাইদুল ইসলাম বলেন, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড ক্লেমন সব সময়ই তার ভোক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা প্রদান করতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় এ বছর আমরা নিয়ে এসেছি ‘ক্লেমন লাখপতি কুল অফার’। ক্যাম্পেইনটি ভোক্তাদের মাঝে ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ভোক্তাদের জন্য আমাদের এই ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর