ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জীবননগরে মিনিস্টার-মাইওয়ানের নতুন শো-রুম উদ্বোধন
প্রেস বিজ্ঞপ্তি

চুয়াডাঙ্গার জীবননগর কালিগঞ্জ রোডে ইলেকট্রনিকস কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শো-রুমের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান। 

আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার জীবননগর থানার অফিসার ইনচার্জ এস. এম. জাবীদ হাসান, জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সালাম এশা, জীবননগর প্রেসক্লাবের সভাপতি ও প্রাক্তন বাজার কমিটির সভাপতি এম আর বাবু, ইলেক্ট্রনিকস দোকান মালিক সমিতির সভাপতি মো. ছানোয়ার হোসাইন, সেক্রেটারি মো. কাজী খালিদ, বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুর রহমান। 

এসময় আরও উপস্থিত ছিলেন কোম্পানির শো-রুম বিভাগের সহকারী মহা-ব্যবস্থাপক মো. শাহাদুজ্জামান, ডিভিশনাল ম্যানেজার মো. আব্দুল লতিফসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উপস্থিত সকল অতিথি নতুন শো-রুমের জন্য শুভকামনা জানান এবং মিনিস্টার গ্রুপের ব্যবসায়িক সমৃদ্ধি কামনা করেন। 

প্রসঙ্গত, উদ্বোধন উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য বিশেষ ছাড় ও অফার ঘোষণা করা হয়। সর্বশেষ সকল অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর