ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘সারা’র রঙিন শীত সংগ্রহ
প্রেস বিজ্ঞপ্তি

প্রতিবছরের মতো এবারও দেশের অন্যতম জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইলে নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে শতাধিক ডিজাইনের নতুন শীতকালীন পোশাকসামগ্রী। ‘সারা’র শীতকালীন কালেকশনে এবারের থিম-কালার ব্লক। উষ্ণ ও আরামদায়ক কাপড়ের সমন্বয়ে বিভিন্ন রঙের মিশেলে ডিজাইন করা হয়েছে এবারের সারা’র শীতকালীন আয়োজন।

‘সারা’ লাইফস্টাইলের এই বছরের শীতকালীন কালেকশনে থাকছে সকল বয়সী ক্রেতাদের জন্য পোশাক। প্রাপ্ত বয়স্কদের পাশাপাশি সারা’তে আছে শিশুদের জন্যও বিশেষ কালেকশন। প্রায় শতাধিক কালার এবং ডিজাইনের ভিন্নতা থাকছে এই শীতকালীন পোশাকের আয়োজনে। শীতকালীন পোশাকের এই আয়োজনে হালকা এবং ভারী শীতে পরার জন্য বিভিন্ন ডিজাইনের পোশাক সারা’র সব আউটলেটসহ ই-কমার্সেও পাওয়া যাবে।

‘সারা’র শীত আয়োজনে পুরুষদের জন্য রয়েছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ফুল স্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ফুল স্লিভস ডেনিম শার্ট, ডেনিম শাল। একইসঙ্গে নারীদের জন্য ‘সারা’ এবার নিয়ে এসেছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ডেনিম জ্যাকেট, ডেনিম টপস, শাল ও কুর্তি। এছাড়াও ‘সারা’র রেগুলার ডিজাইনের পোশাক তো থাকছেই।

‘সারা’ লাইফস্টাইল শিশুদের জন্য নিয়ে এসেছে আরামদায়ক সব শীতকালীন পোশাকের সংগ্রহ। ছেলে শিশুদের জন্য ‘সারা’ এবার নিয়ে এসেছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ডেনিম শার্ট, ডেনিম প্যান্ট, টুইল প্যান্ট ও টি-শার্ট। একইসঙ্গে মেয়ে শিশুদের জন্য রয়েছে বাহারি ডিজাইনের জ্যাকেট, ডেনিম টপস ও কুর্তি।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর