ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাজারে নতুন পোশাক ব্র্যান্ড মাইক্লো
অনলাইন ডেস্ক

দেশে তৈরি পোশাকের বাজার খুবই সম্ভাবনাময়। তবে সে তুলনায় মানসম্মত ব্র্যান্ডের সংকট রয়েছে। আবার জাপানি কোয়ালিটির প্রতি দেশের মানুষের প্রগাঢ় আস্থা রয়েছে। তাই নিত্যদিনের ফ্যাশন গন্তব্যের অংশ হিসেবে ক্রয়ক্ষমতার মধ্যে মানসম্মত ও পছন্দের পোশাক উপহার দিতে দেশের বাজারে এসেছে জাপানি লাইফস্টাইল থেকে অনুপ্রাণিত তৈরি পোশাকের নতুন ব্যান্ড ‘মাইক্লো বাংলাদেশ লিমিটেড । 

রবিবার (১২ নভেম্বর) ঢাকায় একসঙ্গে সাতটি শোরুম উদ্বোধনের মাধ্যমে দেশে যাত্রা শুরু করে মাইক্লো বাংলাদেশ। এরমধ্যে ধানমন্ডির সায়েন্সল্যাবের ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধন করেন কণ্ঠশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। 

অনুষ্ঠানে উপস্থিত মাইক্লোর পরিচালক (ক্রিয়েটিভ ডিজাইন ইনোভেশন অ্যান্ড মার্কেটিং) বাবু আরিফ বলেন, জাপানি পোশাক, লাইফস্টাইল ও কোয়ালিটি থেকে অনুপ্রাণিত হওয়ায় মাইক্লো জাপানি কোয়ালিটিকেই অনুসরণ করছে। 

মাইক্লোর শুভকামনা ব্যক্ত করে প্রতিষ্ঠানটির পরিচালক (প্রোডাকশন, ফিন্যান্স অ্যান্ড অ্যাডমিন) মো. সাব্বির আহমেদ বলেন, তথ্যপ্রযুক্তির এই যুগে সবাই খুবই ফ্যাশন-সচেতন। এমন পরিস্থিতিতে গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে সাশ্রয়ী মূল্যে জাপানি কোয়ালিটির পোশাকের স্বাদ দিতে চাই আমরা। 

অন্যদিকে মাইক্লোতে আন্তর্জাতিক মানের বিক্রয় সেবা নিশ্চিত করতে চান প্রতিষ্ঠানটির পরিচালক (মার্চেন্ডাইজিং, সেলস, হিউম্যান রিসোর্স ও স্টোর অপারেশন) এ এইচ এম আরিফুল কবির। 

বাংলাদেশে মাইক্লোর যাত্রাকে শুধু পোশাকের ব্র্যান্ডের যাত্রা নয় বরং একটি নবজাগরণের সঙ্গে তুলনা করেছেন মাইক্লোর গ্লোবাল বিজনেস পরিচালক তাদাহিরো ইয়ামাগুচি।



এই পাতার আরো খবর