ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নতুন বছর শুরু হবে সঠিক সাইজের জুতা পায়ে!
প্রেস বিজ্ঞপ্তি

বাচ্চাদের জন্য সঠিক মাপের স্কুলের জুতা বেছে নেওয়াটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কেননা, দৈনন্দিন জীবনে দিনের একটি বড় অংশ তারা এই জুতাটিই পরে থাকে। ভুল মাপের জুতা পরলে বাচ্চারা অস্বস্তি ও ক্লান্তি, চলাফেরা ও খেলাধুলায় অসুবিধা, ব্যালেন্স রাখতে না পারা এবং পড়ে গিয়ে আঘাত পাওয়ার ঝুঁকিসহ আরও বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়।

Apex-এর SchoolSmart নিয়ে এসেছে একটি ফুট মেজারমেন্ট টুল, যা বাচ্চাদের পায়ের সঠিক মাপ পরিমাপ করতে পারে। দেশ জুড়ে Apex-এর ৩০০টিরও বেশি স্টোরে নতুন এই মেজারমেন্ট টুলটি পাওয়া যাবে। এখন বাবা-মায়েরা তাদের বাচ্চাদেরকে নিয়ে কাছাকাছি যে-কোনো Apex স্টোরে গিয়েই জেনে নিতে পারবেন ওদের পায়ের সঠিক মাপ। এবং Apex-এর যেকোনো স্টোর অথবা অনলাইনে apex4u.com-এ SchoolSmart-এর বিস্তর কালেকশন থেকে তারা বেছে নিতে পারবেন বাচ্চার জন্য সঠিক মাপের পছন্দসই সেরা জুতাটি।

SchoolSmart-এর বিপুল সংগ্রহের মধ্যে রয়েছে সাদা ও কালো রঙের অপশন-সহ ভেলক্রো স্নিকারস, লেস আপ স্নিকারস, ছেলে-মেয়ে উভয়ের জন্য ইউনিসেক্স স্নিকারস, মেয়েদের জন্য ব্ল্যাক শ্যু এবং ছেলেদের জন্য অক্সফোর্ড শ্যু ইত্যাদি। এই প্রতিটি জুতাতেই রয়েছে সফট লাইনিং, হালকা আউটসোল, স্লিপ রেজিস্ট্যান্ট আউটসোল এবং ফ্লেক্সিং টেকনোলজি যা বাচ্চাদের চলাফেরাকে সহজ এবং সর্বোচ্চ আরামদায়ক করে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর