ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘স্বপ্ন’ এখন বসুন্ধরা আবাসিক এলাকায়
অনলাইন ডেস্ক

দেশের অন্যতম রিটেইল চেইন শপ 'স্বপ্ন' এখন বসুন্ধরা আবাসিক এলাকায়। বৃহস্পতিবার বিকাল ৩টায় 'স্বপ্ন'-এর নতুন এই আউটলেট উদ্বোধন করা হয়।

উদ্বোধনকে কেন্দ্র করে প্রথম দিন আউটলেটটিতে ব্যাপক সংখ্যক ক্রেতারা আগমন ঘটে। বসুন্ধরা আবাসিকে স্বপ্নের মত এতো বড় একটি সুপারশপের হওয়াতে ক্রেতারা সন্তুষ্টি প্রকাশ করেছেন।   নতুন এ আউটলেট উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের প্রেস অ্যান্ড মিডিয়া উপদেষ্টা মোহাম্মদ আবু তৈয়ব, স্বপ্ন-এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির, স্বপ্ন-এর অপারেশনস ডিরেক্টর আবু নাছের, স্বপ্ন-এর বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খানসহ অনেকে।

স্বপ্ন-এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির নতুন এই আউটলেট উদ্বোধন প্রসঙ্গে বলেন, বসুন্ধরা আবাসিকে আউটলেট না থাকার কারণে এই এলাকার গ্রাহকরা স্বপ্ন-এর অন্য আউটলেট থেকে দীর্ঘদিন ধরেই বাজার করে আসছেন। এবার তাদের সুবিধার্থে বসুন্ধরা আবাসিক এলাকায় নতুন আউটলেট চালু করতে পেরে সত্যিই আমরা আনন্দিত। আর এই আউটলেট অনুমোদন দেবার বিষয়ে বসুন্ধরা কর্তৃপক্ষ সার্বিক সহযোগিতা করেছেন। বিশেষ করে, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও সংশ্লিষ্ট সবাইকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি বলেন, আমরা আশা করছি বসুন্ধরা আউটলেট থেকে রেসপন্স অনেক ভালো পাবো। মধ্যবিত্ত ও উচ্চ মধ্যবিত্তের জন্যই মূলত আমাদের স্বপ্নের কাজ করা। আমাদের এখানে যেই প্রাইসিং আছে, যারা সুপার শপে কেনাকাটা করতেন তাদের ধ্যান ধারণা বদলে দিবে। তাদের সাধ্যের মধ্যে এবং নাগালের মধ্যে সবকিছু পাওয়া যাবে। বসুন্ধরা আবাসিক এলাকায় আমাদের আরও বড় দুইটা আউটলেট করার পরিকল্পনা আছে।  

নতুন আউটলেটের ঠিকানা: রুপায়ন শপিং স্কয়ার, প্লট সি/২, ব্লক জি, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা।

স্বপ্ন কর্তৃপক্ষ থেকে জানা যায়, এই আউটলেটে থাকছে মাসব্যাপী নানা অফার এবং হোম ডেলিভারি সেবা। হোম ডেলিভারি সেবার জন্য ১৬৪৬৯ নাম্বারে যোগাযোগ করা যাবে।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর