ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’
প্রেস বিজ্ঞপ্তি

গ্রাহকদের ব্যাপক সাড়া ও চাহিদার কারণে ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’ সময় আবারও বাড়ানো হয়েছে। এই অফারে মিনিস্টারের এলইডি টিভি ও ফ্রিজে রয়েছে ৫৩% পর্যন্ত বিশাল মূল্যছাড়। ২৪ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ৮,৯৯৯ টাকায় এবং ৩২ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯৯ টাকায়।

শুধু যে টিভিতে অফার তা নয়, এই অফারের আওতায় ফ্রিজের উপর রয়েছে বড় ডিসকাউন্ট। মিনিস্টারের ৬০০ লিটারের (সর্বাধুনিক প্রযুক্তি এবং ডিজাইন সংবলিত) ফ্রিজ ক্রয়ে গ্রাহক পাচ্ছেন ৫৩% ফ্ল্যাট ডিসকাউন্ট যার অফার মূল্য ৭৭,৭৬০ টাকা। নির্বাচনি অফারে ফ্রিজ, টেলিভিশন ছাড়াও মিনিস্টার এসিও পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে!

মিনিস্টার এসি নগদ ক্রয়ের ক্ষেত্রে গ্রাহক পেয়ে যাবেন ২২% ডিসকাউন্ট এবং ইনস্টলেশন চার্জ একদম ফ্রি। এ ছাড়াও মিনিস্টারের সকল হোম অ্যাপ্লায়েন্স পণ্যের উপরও রয়েছে উল্লেখযোগ্য অফার। যে কোনো মডেলের মিনিস্টার ওয়াশিং মেশিন কিনলে গ্রাহক পেয়ে যাচ্ছেন ৩,০০০ টাকার ক্যাশ ভাউচার। আবার, ২৮ লিটার গ্রিল ধারণক্ষমতা বিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাওয়া যাচ্ছে ২.৮ লিটারের একটি রাইস কুকার এবং ২৫ লিটার গ্রিল ধারণ ক্ষমতাবিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাওয়া যাচ্ছে একটি মশা মারার ব্যাট একদম ফ্রি। এ ছাড়াও থাকছে সকল পণ্যের উপর ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তি সুবিধা।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর