ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আল্ট্রা এইচডি ফ্রেমলেস মনিটর আনলো ওয়ালটন
প্রেস বিজ্ঞপ্তি

দেশের ডিজিটাল ডিভাইস বাজারে উন্নতমানের আইপিএস প্যানেলযুক্ত নতুন মডেলের মনিটর ছাড়লো বাংলাদেশি সুপারব্র্যান্ড ওয়ালটন। আল্ট্রা এইচডি এলইডি ব্যাকলাইট ডিসপ্লেসমৃদ্ধ মনিটরটির মডেল সিনেডি ডব্লিউডি২৭ইউআই০৮। ২৭ ইঞ্চির এন্টি-গ্লেয়ার বিশাল মনিটরটির তিনদিকে রয়েছে ফ্রেমলেস ডিজাইন। যা সহজেই প্রযুক্তিপ্রেমীদের নজর কাড়ে। ব্যবহারকারী প্রিমিয়াম ফিল পাবেন।

সম্প্রতি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটনের নতুন এই মনিটর উন্মোচন করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ. এইচ. এম. সফিকুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর লিয়াকত আলী।

ওয়ালটন সূত্রে জানা গেছে, নজরকাড়া ডিজাইনের সিনেডি ডব্লিউডি২৭ইউআই০৮ মডেলের মনিটরটির দাম ৩৪,৫৫০ টাকা। ৪০০ নিটস ব্রাইটনেস ফিচারযুক্ত এই মনিটরের ডিসপ্লের রেজুলেশন ৩৮৪০ বাই ২১৬০ পিক্সেল আর এসপেক্ট রেশিও ১৬:৯। মনিটরটিতে রয়েছে ১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউয়িং এঙ্গেল। ফলে ক্রিটিক্যাল এঙ্গেল থেকেও ব্যবহারকারী হাই-কোয়ালিটি পিকচার পাবেন। একুরেট কালার রিপ্রোডাকশনের সুবিধার্থে এতে ১০০০:১ কনট্রাস্ট রেশিও রাখা হয়েছে। যার কালার কোয়ালিটি ৭২% এনটিএসসি। ৬০ হার্জ রিফ্রেশ রেটের কারণে এই মনিটরে জনপ্রিয় সব গেম খেলায় মিলবে আনন্দময় অভিজ্ঞতা।

ওয়ালনের নতুন এই মনিটরে দুইটি এইচডিএমআই ২.০, ১টি ডিপি১.২, ১টি ইউএসবি টাইপ-সি, অডিও আউট ইত্যাদি ইনপুট পোর্ট রয়েছে। এতে মাইনাস ৫ ডিগ্রি থেকে ১৫ ডিগ্রি টিল্ট অপশন থাকায় ব্যবহারকারী তার প্রয়োজন অনুযায়ী মনিটর সেট করে নিতে পারবেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর