ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মাস্টারকার্ড আয়োজিত
উইন্টার স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা
অনলাইন ডেস্ক

মাস্টারকার্ড আয়োজিত উইন্টার স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ২০২৩-২৪ এর বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। ক্যাম্পেইনে অংশগ্রহণ করে সর্বোচ্চ পয়েন্ট পেয়ে প্রথম স্থান অর্জন করেছেন সিটি ব্যাংকের মাস্টারকার্ড কার্ডহোল্ডার মো. দাউদুল ইসলাম। প্রথম পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন সঙ্গীসহ মরক্কো ভ্রমণের জন্য এয়ার ফেয়ার ও সেখানে অবস্থানের অনন্য সুযোগ।

এছাড়া, পরবর্তী ৫০ জন বিজয়ী দেশ ও দেশের বাইরের রোমাঞ্চকর জায়গায় ভ্রমণের জন্য ট্রাভেল ভাউচারসহ পেয়েছেন দেশের শীর্ষস্থানীয় স্টোরগুলোতে বিভিন্ন ইলেক্ট্রনিক ও লাইফস্টাইল পণ্য কেনার জন্য গিফট ভাউচার।

গত বছর শীতকালীন দারুণ এই ‘স্পেন্ড অ্যান্ড উইন’ ক্যাম্পেইন চালু করেছিল মাস্টারকার্ড। আজ শনিবার রাজধানী ঢাকায় আয়োজিত এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করলো মাস্টারকার্ড। ‘মেসমেরাইজিং মরক্কো’ শীর্ষক এই ক্যাম্পেইনের উদ্দেশ্য ছিল, মাস্টারকার্ডের ক্রেডিট, ডেবিট ও প্রিপেইড কার্ডহোল্ডারদের জন্য নানা ধরনের আকর্ষণীয় অফার ও সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে ডিজিটাল পেমেন্টের প্রসার করা।   মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, মাস্টারকার্ডের ‘মেসমেরাইজিং মরক্কো’ শীর্ষক ক্যাম্পেইনে সবাই যেভাবে অংশ নিয়েছেন, তাতে পেমেন্ট টেকনোলজি প্রতিষ্ঠানটি অত্যন্ত আনন্দিত। এই ক্যাম্পেইন আয়োজনের উদ্দেশ্যই ছিল একটি ডিজিটাল-ফার্স্ট লেনদেনের প্রসার করা। যারা জয়ী হয়েছেন, তাদের আমরা আন্তরিক অভিনন্দন জানাই।  

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর