ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পপুলার লাইফের বার্ষিক সম্মেলন ও বীমা দাবির চেক হস্তান্তর
প্রেস বিজ্ঞপ্তি

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনকারী মাঠ পর্যায়ের কর্মী ও কর্মকর্তাদের বার্ষিক সম্মেলন ও বীমা দাবির ২৩ কোটি ৭৫ লাখ টাকার চেক বীমা গ্রাহকদের কাছে হস্তান্তর করা হয়েছে। কক্সবাজার হোটেল সী প্যালেসে এ হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব আবদুল্যাহ হারুন পাশা, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) মো. হারুন-অর-রশিদ। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট মো. আনিস উদ্দিন মিঞা, সাবেক অতিরিক্ত সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট মো. সিরাজুল হায়দার, সাবেক প্রধান বীমা নিয়ন্ত্রক (ইনচার্জ) ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট রায় দেবদাস, সিনিয়র কনসালট্যান্ট কর্নেল (অব.) আহসান আজিজ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নন্দন ভট্টাচার্য ও মোস্তফা হেলাল কবির, সিনিয়র উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোতাহার হোসেন, মো. নওশের আলী নাঈম, মো. আবু তাহের, মো. হাবিবুর রহমান, ইমাদ উদ্দিন আহমেদ প্রিন্স ও আলমগীর ফিরোজ রানাসহ ডিএমডিবৃন্দ,  প্রকল্প পরিচালক, প্রকল্প ইনচার্জ, কোম্পানির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং মাঠ পর্যায়ের ৫০০০ বীমা কর্মী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যবসা সফল কর্মকর্তাদের বিশেষ পুরস্কার দেওয়া হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর