ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘মডার্ণ মেট্রোপলিস’ থিমে ‘ঢেউ’য়ের ঈদ সংগ্রহ
প্রেস বিজ্ঞপ্তি

আসন্ন ঈদ উৎসব মাতাতে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য সারা লাইফস্টাইলের সাব-ব্র্যান্ড ‘ঢেউ’ নিয়ে এসেছে আকর্ষণীয় ওয়েস্টার্ণ কালেকশন। ঈদকে সামনে রেখে ঢেউ’য়ের এবারের আয়োজনে থাকছে তরুণ প্রজন্মের সবার জন্য বিভিন্ন ডিজাইনের বর্ণিল সব পোশাক। ‘মডার্ণ মেট্রোপলিস’ থিমে ফাস্ট ফ্যাশনের ধারণা ব্যবহার ও বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ করে সাজানো হয়েছে এবারের ঢেউ ঈদ কালেকশন। ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে সুতি ও সিনথেটিক (সিল্ক, জর্জেট, ক্রেপ সিল্ক, ক্রেপ জর্জেট ও স্যাটিন)।   ‘ঢেউ’য়ের ঈদ সংগ্রহে পুরুষদের জন্য থাকছে ক্যাজুয়াল শার্ট, লং ও শোর্ট স্লিভ শার্ট, ডেনিম শার্ট, করড শার্ট, রেগুলার টি-শার্ট, ওভারসাইজড টি-শার্ট, জগার্স প্যান্ট, কারগো প্যান্ট, শর্ট প্যান্ট, ডেনিম প্যান্ট।

নারীদের জন্য ‘ঢেউ’য়ের ঈদ সংগ্রহে থাকছে ফ্যাশন টপস, মিডি ড্রেস, গাউন, ক্রপ টপস, ক্যাজুয়াল শার্ট, ডেনিম প্যান্ট, ওভারসাইজড টি শার্ট, জাম্পস্যুট, স্কার্ট, ফরমাল শার্ট ইত্যাদি।

‘ঢেউ’য়ের এবারের ঈদ-উল-ফিতর কালেকশন পাওয়া যাবে ‘সারা লাইফস্টাইল’ এর ঢাকা এবং ঢাকার বাইরের সকল আউটলেট এবং অনলাইন প্লাটফর্মে। কিশোর-কিশোরী হতে শুরু করে তরুণ-তরুণীরা পরতে পারবেন ‘ঢেউ’য়ের সম্পূর্ণ ওয়েস্টার্ণ এই পোশাকগুলো। মাত্র ৬৯০ টাকা থেকে শুরু করে ৪৫৫০ টাকা পর্যন্ত দামে এই পোশাকগুলো কিনতে পারবেন ক্রেতারা।   বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর