ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

স্মার্টফোনের ব্যবহার বাড়াতে গ্রামীণফোনের ঈদ অফার
প্রেস বিজ্ঞপ্তি

গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলকে সমৃদ্ধ করতে আকর্ষণীয় ইন্টারনেট অফার চালু করেছে স্মার্ট বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন। ঈদের আনন্দ আরো বাড়িয়ে তুলতে নতুন ফোরজি ও ফাইভজি স্মার্টফোন কেনার ক্ষেত্রে আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার চালু করেছে অপারেটরটি।

কানেক্টিভিটি অ্যাক্সেস ও ডিজিটাল অন্তর্ভুক্তি বাড়িয়ে ‘স্মার্ট বাংলাদেশ’ রূপকল্পের যাত্রাকে ত্বরান্বিত করার লক্ষ্যে দেশের নাগরিকদের স্মার্ট করতে এবং তাদের ক্ষমতায়নে শীর্ষ ১০ মোবাইল হ্যান্ডসেট কোম্পানির সাথে যুক্ত হয়েছে গ্রামীণফোন। অফারের আওতায় গ্রামীণফোন গ্রাহকরা নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে ৬ মাসের ফ্রি ইন্টারনেটের পাশাপাশি প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্মগুলোতে ১ মাসের সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন।

দেশজুড়ে স্মার্টফোনের ব্যবহার বাড়াতে এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশের রূপকল্প বাস্তবায়নে এই আকর্ষণীয় অফার চালু করেছে গ্রামীণফোন। শীর্ষস্থানীয় ব্র্যান্ডের যেকোনো আউটলেট থেকে স্মার্টফোন এবং জিপি ব্র্যান্ডের মডেম ও রাউটার কেনার ক্ষেত্রে ৬ মাসের ফ্রি ইন্টারনেট পাবেন গ্রাহকরা। পাশাপাশি গ্রাহকরা হইচই, চরকি ও সনিলাইভের মতো শীর্ষ স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোতে ৩০ দিনের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন। অফারটির মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন সেরা কানেক্টিভিটি ও বিনোদন।

ক্যাম্পেইন চলাকালীন যে সকল গ্রাহকরা নতুন স্মার্টফোন ক্রয় করবেন তারা ৬ মাসের জন্য ৭ দিনের মেয়াদসহ ফ্রি ২৬ জিবি ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন। একইসাথে প্রথমবার ব্যবহারের জন্য প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্মগুলোতে ৩০ দিনের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন গ্রাহকরা। স্মার্টফোন কেনার পর প্রথমে গ্রাহকরা ৪জিবি ইন্টারনেট এবং ২জিবি স্ট্রিমিং ইন্টারনেট পাবেন, উভয়ের মেয়াদ ৭ দিন । গ্রাহকরা পুরো এক মাসের জন্য প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্মগুলো অ্যাক্সেস করতে পারবেন এবং বিস্তৃত এক্সক্লুসিভ কন্টেন্ট উপভোগ করতে পারবেন। দ্বিতীয় মাস থেকে শুরু করে ষষ্ঠ মাস পর্যন্ত ৭ দিন মেয়াদসহ গ্রাহকরা নিয়মিত ২ জিবি করে ইন্টারনেট এবং ২ জিবি স্ট্রিমিং ইন্টারনেট পাবেন। 

স্মার্টফোন কেনার সময় ডিভাইসটিতে অফারটি উপভোগ করা যাবে কিনা, তা যাচাই করতে স্মার্টফোনটির ১৫ ডিজিটের আইএমইআই নম্বরটি ২৫০৫০ নম্বরে পাঠাতে হবে। এই বিশেষ অফারগুলো পেতে যোগ্য গ্রাহকদের প্রতিবার শুধু *১২১*১২৭৭# ডায়াল করতে হবে। এই অফারটি আগামী ১২ মে পর্যন্ত বৈধ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর